মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয়    টাকার মান আরও ৮০ পয়সা কমলো    পাবলিক বিশ্ববিদ্যালয়-ইউজিসি পেল সাড়ে ১০ হাজার কোটি টাকার বাজেট    বঙ্গবন্ধু স্যাটেলাইট: ৩ বছরে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে    ফখরুল সাহেব বিশ্বচোরের মুখপাত্র: তথ্যমন্ত্রী    সাতক্ষীরা আওয়ামী লীগ গোছানোর নতুন দায়িত্বে ড. এরতেজা হাসান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বরিশালে গৃহবধূ হত্যার আসামীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৬ জানুয়ারি, ২০২২, ৭:৩২ পিএম | অনলাইন সংস্করণ

বরিশালের বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামের ৫ সন্তানের জননী মরিয়ম বেগম স্বাক্ষি বিহীন হত্যা কান্ডের সাথে জড়িত সন্দিগ্ধ আসামী সুমন ফকির (৩৫), পিতা-আতাহার ফকির ও শয়ন চন্দ্র শীল (১৯), পিতা-নরেন চন্দ্র শীলকে ৪৮ ঘন্টার মধ্যে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।



রোববার (১৬ই জানুয়ারি) বেলা ১টায় নগরীর পলিটিকনিক্যাল সড়কস্থ জেলা পুলিশ সুপার কার্যলয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ জাহান হোসেন। এসময় তিনি বলেন, আসামীদের গ্রেফতার করে আনার পর তাদের প্রার্থমিক জিজ্ঞাসাবাদ করা হলে তাদের দেয়া তথ্য মতে ১২ই জানুয়ারী বুধবার রাতে মরিয়ম বেগ নিজ ঘড়ে একা থাকার সুবাধে এবং পূর্ব পরিচয়ের সূত্র পূর্ব পরিকল্পনা নেয়া মরিয়মের ঘড়ে প্রবেশ করে হত্যাকারীরা যৌন নির্যাতন করে। এঘটনা পরের দিন স্থানীয় গ্রামবাসীদের কাছে মরিয়ম বেগম সকলের কাছে মুখ খুলতে পারে সেই আশংকায় তাকে ঘড় থেকে টেনে হিঁড়রে বাহিরে নিয়ে লাঠি দিয়ে মাথায় আঘাতের মাধ্যমে হত্যা করে। পরে মরিয়মের মরদেহ বসতঘড় থেকে ১শত গজ উত্তরে সন্ধা নদীতে ভাসিয়ে দেয়।
 
অতিরিক্ত পুলিশ সুপার শাহ জাহান বলেন, এখন মেডিকেল ময়না তদন্তের তথ্য হাতে আসলে সম্পূর্ন নিশ্চিত হওয়া যাবে হত্যার পূর্বে সে কি ধরনের নির্যাতন হয়েছে।

তবে প্রার্থমিক ধারনামতে প্রমানিত হয় যে, রাতে মরিয়মকে ধর্ষণ করা হয়েছে সে কথা দিনের বেলায় সকলে জেনে যাবে এই ভয়ে তাকে হত্যা করে রাতের আধারে নদীতে লাশ ভাসিয়ে দিয়ে প্রমান গোপন করতে চেয়েছিল।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৩ই) জানুয়ারী ভূতেরদিয়া এলাকায় সন্ধা নদীর নালার মধ্যে মরিয়ম বেগমের লাশ পড়ে আছে এই মর্মে পুলিশ মোবাইল কল পেয়ে ঘটনাস্থলে মরিয়মের সন্তান মোঃ এমরান হোসেন (১৯) ও স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে লাশ উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

আজ বাবুগঞ্জ থানা পুলিশ আটক আসামীদের আদালতে হাজির করার মাধ্যমে আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড প্রর্থনা করা হবে বলে তিনি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]