বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৪    যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত    ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করতে চায় অষ্ট্রেলিয়া   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এক স্বামীতে হয় না তার, অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে খেলেন ‘গেম’
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪১ পিএম আপডেট: ১০.০৯.২০২১ ১:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

পুরুষদের বিয়ের ফাঁদে ফেলে করে আসছিলেন প্রতারণা। এবার সেই প্রতারণার বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করায় এক স্বামীকে নারী নির্যাতন ও যৌতুকের মামলায় ফাঁসানোর হুমকি দেন। এমনই অভিযোগ উঠেছে একাধিক নাম-জাতীয় পরিচয়পত্র ও একাধিক স্বামী-প্রেমিক নিয়ে আলোচনায় আসা সেই নারীর বিরুদ্ধে।



হুমকি সত্ত্বেও বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালতে ওই নারীর বিরুদ্ধে মামলা করেন স্বামী প্রবাসী ইমাম হোসেন। মামলাটি এজাহার হিসেবে নিতে বায়েজিদ বোস্তামী থানাকে নির্দেশ দেয় আদালত। মামলায় ওই নারী ছাড়াও মোস্তফা জামিল ও রাশেদ নামে আরো দুজনকে আসামি করা হয়।

ইমাম হোসেনের আইনজীবী গোলাম মাওলা মুরাদ বলেন, বিয়ের নামে নানাবিধ প্রতারণা করে আসছিলেন ভিন্ন ভিন্ন নামধারী ওই নারী। স্বামী ইমাম হোসেন বিষয়টির প্রতিবাদ করলে তাকে নারী নির্যাতন ও যৌতুকের মামলায় ফাঁসানোর হুমকি দেন। কখনো মিনু আক্তার, কখনো নাছমিন আক্তার সিমু, কখনো আবার ফাতেমা খাতুন বা ফাতেমা আক্তার রোমানা পরিচয়ে বিভিন্ন ধরনের প্রতারণার আশ্রয় নিয়েছেন তিনি। তার চারটি ভিন্ন ভিন্ন নামের জাতীয় পরিচয়পত্র, তিনটি কাবিননামা, একাধিক বিয়ে ও বিভিন্ন পুরুষের সঙ্গে মেলামেশার তথ্য রয়েছে। খাগড়াছড়ির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা গ্রামের বাসিন্দা হলেও বর্তমানে থাকছেন গাজীপুরে।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি ১০ লাখ টাকা কাবিনে মিনু আক্তারকে বিয়ে করেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের দুর্গাপুর ইউনিয়নের বাসিন্দা ইমাম হোসেন। বিয়ের পর ইমাম হোসেন জানতে পারেন সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকার রাশেদ নামে আরো এক যুবকের সঙ্গে চার বছর ধরে শারীরিক সম্পর্ক রয়েছে মিনুর। তবু সবকিছু মেনে নিয়ে বিদেশে পাড়ি জমান ইমাম। এরই মধ্যে মিনু আক্তার নাম পাল্টে হয়ে যান নাছমিন আক্তার সিমু। ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি বিয়ে করেন গাজীপুরের মোস্তফা জামিলকে।

বিষয়টি নজরে এলে মিনুর প্রতারণা সম্পর্কে খোঁজ নিতে থাকেন ইমাম হোসেন। পরে জানতে পারেন ২০০৮ সালে লুৎফুর রহমান নামে টাঙ্গাইলের আরো একজনকে বিয়ে করেছিলেন মিনু। ওই সংসারে একটি সন্তানও রয়েছে। মূলত অনেকের সঙ্গে সম্পর্ক গড়ে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল্যাকমেইল করাই তার কাজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]