মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ব্যাংক একীভূত হওয়া নিয়ে বিভ্রান্তি, যা বলছে বাংলাদেশ ব্যাংক    পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট    মইনুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু    বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    স্বর্ণের দাম কমলো    বড় শাস্তি পেলেন কোহলি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নারী ফুটবলের পাশে এবিজি বসুন্ধরা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩, ৫:৫৭ পিএম | অনলাইন সংস্করণ

বর্তমান বিশ্বে ক্রীড়াঙ্গনের প্রাণ ও প্রধান চালিকাশক্তি হলো স্পন্সরশিপ। সব দেশের খেলাধুলায় ঘরোয়া কার্যক্রম, আন্তর্জাতিক এবং বিশ্ব পর্যায়ে বিভিন্ন খেলার প্রতিযোগিতার পেছনে সম্পৃক্ত আছে বাণিজ্যিক স্পন্সরশিপ এবং করপোরেট হাউসের সাহায্য-সহযোগিতা। তেমনি বাংলাদেশে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি দেশের খেলাধুলার অগ্রগতিতেও ভূমিকা রেখে চলেছে বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় ২৬ জানুয়ারি বাংলাদেশ নারী ফুটবল দলের স্পন্সর হিসেবে চুক্তি স্বাক্ষরিত হয়েছে এবিজি লিমিটেড এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মধ্যে।  

দুপুরে বসুন্ধরা গ্রুপের এমডি হাউজে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। এবিজি লিমিটেডের পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক জনাব সায়েম সোবহান আনভীর এবং বাফুফের মহিলা ফুটবল দলের পক্ষে বাফুফে নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ চুক্তিটি স্বাক্ষর করেছেন। ২০২৩ থেকে ২০২৫ পর্যন্ত ৩ বছর বাংলাদেশ নারী দলের স্পন্সরশিপে থাকবে বসুন্ধরা গ্রুপ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান, বাফুফে সহ-সভাপতি মহিউদ্দিন মহি, বাফুফের সাধারন সম্পাদক আবু নাঈম সোহাগ, টি-স্পোর্টসের সিইও ইশতিয়াক সাদেক, এবিজি লিমিটেডের অ্যাডভাইজার মোস্তফা আজাদ মহিউদ্দিন উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বাংলানিউজ টোয়েন্টিফোরের সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী,  নিউজ২৪’র নির্বাহী সম্পাদক রাহুল রাহাসহ বাফুফে ও বসুন্ধরা কিংসের কর্মকর্তারাও।



অনুষ্ঠানে এবিজি লিমিটেডকে ধন্যবাদ জানান বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তিনি বলেন, ‘আমার মনে আছে নারী ফুটবল দলকে জয়ের পরে বসুন্ধরা কনভেনশন সেন্টারে একটি সংবর্ধনা দেওয়া হয়েছে। সেখানে সায়েম সোবহান আনভীর আমাদের কথা দিয়েছিলেন নারী ফুটবলের পাশে দাঁড়ানোর। তিনি তার কথা রেখেছেন। আজ বাফুফের সঙ্গে স্পন্সর হিসেবে বসুন্ধরা গ্রুপের চুক্তি স্বাক্ষরিত হচ্ছে। আমি তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন এবং সকলের পক্ষ থেকে আমি তাকে ধন্যবাদ জানাই। আগামীতে এবিজি লিমিটেড আমাদের পাশে থাকবে বলে আমরা বিশ্বাস করি। ’


বসুন্ধরা গ্রুপের খেলাধুলার প্রতি এই ভালোবাসার প্রশংসা করেছেন মাহফুজা আক্তার কিরণ। নারী ফুটবলের পাশে থাকার জন্য এবিজি লিমিটেডকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সত্যিকারভাবে খেলা ভালোবাসে। খেলার প্রতি তাদের ভালোবাসার জন্যই আজ আমরা এখানে। আমাদের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হচ্ছে। আমি ধন্যবাদ দিতে চাই সায়েম সোবহান আনভীরকে। সে সত্যিকার অর্থেই একজন খেলা পাগল মানুষ। আমাদেরকে তিনি যে কথা দিয়েছিলেন তা তিনি পূরণ করেছেন। ’ ‘আমরা আশা করবো নারী ফুটবল আরও অনেক দূর এগিয়ে যাবে। সেই পথচলায় বসুন্ধরা গ্রুপ আমাদের পাশে থাকবে বলে আমাদের বিশ্বাস। ’ স্পন্সর হিসেবে এখন থেকে নারী ফুটবল দলের জার্সিতে এবিজি লিমিটেডের লোগো থাকবে এবং স্টেডিয়ামে গ্রুপের ব্রান্ডিং থাকবে বলে জানিয়েছেন মাহফুজা আক্তার কিরণ।

বসুন্ধরা কিংসের সভাপতি এবং বাফুফের সহসভাপতি ইমরুল হাসান বলেছেন, 'বসুন্ধরা গ্রুপ একটা ক্রীড়া পরিবার। তারা বাংলাদেশের খেলাধুলোকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং আন্তর্জাতিক অঙ্গনে ভালো কিছু অর্জন করার একটা মিশন নিয়েছে। তারা শেখ জামাল, শেখ রাসেল, হকি, তায়কোয়ান্দো, গলফ ইত্যাদি অনেক ক্ষেত্রে পৃষ্ঠপোষকতা করছে। আজকে আমাদের স্বপ্ন পূরণের সম্প্রসারিত রূপ। বাংলাদেশের মেয়েরা সাফল্য পাচ্ছে। এই সাফল্যকে আরও সামনে এগিয়ে নিতে চাই আমরা। বসুন্ধরা গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক স্বপ্ন দেখতে ভালোবাসেন। অনেক ব্যস্ততার মধ্যেও তিনি ফুটবল নিয়ে ভাবেন। বাফুফের সঙ্গে বসুন্ধরা গ্রুপ আছে এবং থাকবে। বিশেষ করে নারী ফুটবলের সঙ্গে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]