শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর    রাশিয়া-ইউক্রেন যুদ্ধ নিয়ে শান্তি আলোচনা করতে প্রস্তুত মস্কো    জেনে নিন আগামী ৭২ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাস   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শিক্ষক দিবসে পাঁচ শতাধিক শিক্ষককে ফুলেল শুভেচ্ছা উপজেলা চেয়ারম্যানের
গাজী ফারহাদ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২, ৯:৫২ পিএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরার কালিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য র‌্যালি ও  দিন ব্যাপি নানান কর্মসূচির মধ্যে দিয়ে শিক্ষক দিবস উদযাপিত হয়েছে৷ এ সময় পাঁচ শতাধিক শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়৷ র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মাঠে গিয়ে আলোচনা সভায় গিয়ে শেষ হয়৷



"শিক্ষকের হাত ধরেই নিরন্তর শুরু হয় শিক্ষার রুপান্তর" শিক্ষকদের সন্মানে লেখা বিভিন্ন রঙ্গের প্রায় অর্ধ শতাধিক প্লাকার্ড হাতে নিয়ে  উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি৷ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫ শতাধিক শিক্ষক, শিক্ষিকা ও  শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালিটি প্রাণবন্ত হয়ে ওঠে। 

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান বাপ্পির সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ এর সঞ্চালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, সারাবছরই আমাদের জীবনে তাঁরা থাকেন প্রবলভাবে। কখনও ভুল ধরিয়ে দেন, কখনও নতুন জিনিস শিখিয়ে দেন, কখনও বকুনি দেন, কখনও আবার স্নেহের সঙ্গে নিজের কাছে টেনে নেন। প্রত্যেকের জীবনেই শিক্ষকরাই অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। শিক্ষক দিবস হল সেই বিশেষ মানুষ-পথপ্রদর্শকদের আরও একবার শ্রদ্ধা জানানোর দিন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ হালিমুর রহমান বাবু রকেয়া মুনছুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জাফরুল আলম বাবু, উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মোনায়েম, জেলা পরিষদ সদস্য কাজল প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]