রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১

শিরোনাম: আ.লীগের প্রতিষ্ঠার প্লাটিনাম জয়ন্তীর ব্যানারে স্থান পেল জয় ও পুতুলের ছবি    পবিত্র কাবাঘরের চাবি সংরক্ষক ড. শায়খ সালেহ আল শাইবা ইন্তেকাল করেছেন    রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর    ভূমি নিয়ে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী    বিশ্বব্যাংক থেকে ৯০০ মিলিয়ন ডলার ঋণ পেলো বাংলাদেশ    জননিরাপত্তা এবং জনকল্যাণ নিশ্চিতে প্রয়োজনীয় তথ্য ও দিকনির্দেশনা দিয়েছে পরিবেশ মন্ত্রণালয়    পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের দেওয়া বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বিএফইউজে ও ডিইউজে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৪:৫২ পিএম | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ। সিরিজ শেষে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন। তবে সিরিজটি মাঠে গড়ানো নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

কারণ, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজের ম্যাচগুলো যে ভেন্যুতে অনুষ্ঠিত হওয়ার কথা, হাউস্টনের সেই প্রেইরি ভিউ স্টেডিয়াম প্রচণ্ড ঝড়ে বিধ্বস্ত হয়েছে পুরো স্টেডিয়াম।

গতকাল (শুক্রবার) হাউস্টন এলাকায় প্রচণ্ড বেগে ঘূর্ণিঝড় বয়ে যায়। যাতে ৭জন মানুষ নিহত হওয়ারও খবর পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, পুরো হাউস্টন এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়েছে। ৯ লাখ মানুষ অন্ধকারে রাত অতিবাহিত করেছে।

সেই সঙ্গে প্রেইরি ভিউ স্টেডিয়ামে অবস্থিত অস্থায়ী সব স্থাপনা পুরোপুরি বিধ্বস্ত হয়ে গেছে। খেলোয়াড়দের ডাগআউট, ভিআইপি টেন্ট, সাইটস্ক্রিনসহ মাঠের সব স্থাপনাই অস্থায়ী।

এসব অস্থায়ী স্থাপনাই ঝড়ের কবলে পড়ে বিধ্বস্ত হয়ে গেছে। এমনকি প্র্যাকটিস নেটও পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে। সম্প্রচার কর্তৃপক্ষের জন্য স্থাপন করা সবগুলো স্ট্যান্ডই ঝড়ে উড়ে গেছে।



এদিকে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে বাকি আর মাত্র তিনদিন বাকি। ইএসপিএন ক্রিকইনফোর যুক্তরাষ্ট্র সংবাদদাতা পিটার ডেলা পেনা লিখেছেন, এই সময়ের মধ্যে মাঠকে খেলার উপযোগী হিসেবে পূনরায় প্রস্তুত করা সম্ভব নাও হতে পারে।

যার ফলে, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে কি না, তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

তিনি আরও লিখেছেন, যুক্তরাষ্ট্র ক্রিকেট দলের অনুশীলন সেশন প্রেইরি ভিউ স্টেডিয়াম থেকে কাছাকাছি একটি ইনডোর স্টেডিয়ামে স্থানান্তর করা হয়েছে। যুক্তরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা দ্রুত মাঠের অবস্থা পর্যবেক্ষণ করে ক্ষতিগ্রস্ত সব স্থাপনা এবং খেলার সুবিধা সম্বলিত সবকিছু ঠিক-ঠাক করার ব্যবস্থা নিচ্ছেন।

ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/ADDDDDD.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]