শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
যেভাবে হত্যার পরিকল্পনা করা হয় সালমানকে
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১১ জুন, ২০২২, ৬:৪২ পিএম | অনলাইন সংস্করণ

বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে খুনের হুমকি দেওয়া হয়েছে। এক চিঠিতে তাদের এমন বার্তা জানানো হয়। সেই প্রেক্ষিতে মুম্বাইয়ের বান্দ্রা থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্প্রতি পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে তার গাড়িতেই গুলি করে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় আছেন সালমান খান। আর তাই কোনও রকম ঝুঁকি না নিয়ে ভাইজানের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তা জানিয়েছেন, ‘সালমান খানের সার্বিক নিরাপত্তা বাড়ানো হয়েছে। তার অ্যাপার্টমেন্টের চারপাশে দিনরাত ২৪ ঘন্টা পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে, যাতে রাজস্থানের এই গ্যাং (বিষ্ণোইদের গ্যাং) সালমানের কিছু করতে না পারে।’

যদিও এ বিষয়টি সালমান খান উড়িয়ে দিয়ে বলেছিলেন এরকম কিছু ঘটেনি। তবে এরমধ্যেই খবর এলো বলিউডে ভাইজানখ্যাত সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একেক সময় বলা একেক নামের পরিচয় বহনকারী আসলে কে কিংবা কেন সালমান খান হত্যার পরিকল্পনা করা হয়েছে? এই সব প্রশ্ন উঠেছে মুম্বাই পুলিশের কাছে।

এখন প্রশ্ন হলো, কী কারণে সালমান খানকে হত্যা করতে চাইছে এই গ্যাংস্টার লরেন্স? ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, লরেন্স বর্তমানে কারাগারে বন্দি। সেই অবস্থায় থেকেই সালমান খানকে হত্যার ছক আঁকেন তিনি। গত বুধবার মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি বিশেষ দল দিল্লিতে গিয়ে লরেন্সের গ্যাংকে কয়েক ঘণ্টা জেরা করে। সেই জেরায় উঠে আসে পরিকল্পনার কথা।

লরেন্সের দলের সদস্য বিক্রমজিত সিং বরাড়কে দেওয়া হয় হুমকি দেওয়ার দায়িত্ব। বিক্রমের নির্দেশেই হুমকি দেওয়া হয় সালমানকে। তবে বিক্রম এখন কানাডাতে। সেখান থেকে লরেন্সের আদেশ গ্যাংয়ের নিচের সদস্যদের সরবরাহ করছেন।

বিক্রমের নির্দেশে লরেন্স গ্যাংয়ের তিন সদস্য রাজস্থানের জালোর থেকে মুম্বাই আসেন হুমকির চিঠি দিতে।মুম্বাইতে রয়েছে তাদের গ্যাংয়ের আরেক সদস্য সৌরভ মহাকাল। তাকেও জেরা করেছে পুলিশ। জেরায় মহাকাল জানান, শুধুমাত্র তাদের গ্যাংয়ের প্রচারের জন্যই সালমান খানের মতো তারকাকে খুনের হুমকি দিয়েছেন তারা।



সালমানকে খুনের হুমকির চিঠি যে ব্যক্তি দিয়েছে, তাকেও ইতোমধ্যে শনাক্ত করে ফেলেছে মুম্বাই পুলিশ। শিগগিরই এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, দিল্লি পুলিশের একটি সূত্র গণমাধ্যমে জানিয়েছে, বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ঘটনার তদন্তে সাফল্য পেয়েছে পুলিশ।

আরও জানা যায়, পুলিশ মহাকাল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সালমানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ব্যাপারে সে অনেক কিছু পুলিশকে জানিয়েছে। ওই কর্মকর্তার তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য।

এই কর্মকর্তার দেয়া তথ্যে সিধু মুসওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামী লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে (শার্পশুটার) নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেয়া হয় তাকে। নির্দেশ দেয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে রক্ষা পান সালমান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]