শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৭:১৪ পিএম | অনলাইন সংস্করণ

গৌরবোজ্জল, সংগ্রাম ও সাফল্যের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ। 

বুধবার (২৭ জুলাই) বিকালে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দলীয়  পতাকা উত্তোলন করা হয়। পরে এ-উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালিবের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে শেষ হয়। 
সাতক্ষীরায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাতক্ষীরায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম খান বাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শেখ এহসান হাবিব অয়ন এর সঞ্চালনায়  আলোচনা সভা ও কেক কাটা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কাজী আকতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহারুল ইসলাম, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু,  কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।
সাতক্ষীরায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাতক্ষীরায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক সুমন হোসেন, জেলা তরুণ লীগের সাবেক সভাপতি শেখ তৌহিদুজ্জামান চপল, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, সদর উপজেলা যুবলীর যুগ্ম আহ্বায়ক সোহাগ হোসেন, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ হোসেন, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন ও রবিউল ইসলাম, ফিংড়ি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের শেখ আজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা কাজী শাহিদ হাসান দোলন প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]