মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৫০ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ফিলিপাইন    বিএনপির সমর্থকরা স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন : ইসি    খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা ধরে রাখতে ফসলি জমি অন্য কোনো খাতে ব্যবহার করা যাবে না    উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ     বাংলাদেশের মানুষ নির্বাচনকে উৎসব মনে করেন বলে মন্তব্য করেছেন ইসি    নির্দেশ অমান্য করে খোলা অনেক শিক্ষাপ্রতিষ্ঠান    ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অনিবন্ধিত অনলাইন পোর্টাল নিয়ে উদ্বিগ্ন সরকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৭:১৪ পিএম | অনলাইন সংস্করণ

অনিবন্ধিত অনলাইন পোর্টালগুলোর মাধ্যমে ভুল তথ্য ও অপতথ্য বেশি ছড়ায়। তাই অনিবন্ধিত অনলাইন পোর্টাল নিয়ে উদ্বিগ্ন সরকার। বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সচিবালয়ে অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বাংলাদেশের (ওনাব) নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ৪২৬টি নিবন্ধিত অনলাইন পোর্টাল রয়েছে। অনিবন্ধিত, অবৈধ যেসব অনলাইন আছে, সেগুলো বন্ধের দাবি সাংবাদিকদের। সেই দাবির পরিপ্রেক্ষিতে পদক্ষেপ নেয়া হবে। অনলাইন মাধ্যমে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার কাজ করছে।



তিনি আরও বলেন, গণমাধ্যম নিয়ন্ত্রণ বা নজরদারি করে না সরকার। মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী সরকার। গণতন্ত্রে এর বিকল্প নেই। গঠনমূলক যেকোনো সমালোচনাকে স্বাগত জানাই সবসময়। সরকারের ভুলত্রুটি তুলে ধরতে হবে তবে অপতথ্য ছড়ানো যাবে না। ভুলত্রুটির পাশাপাশি সরকারের সফলতাও তুলে ধরতে হবে।

পহেলা বৈশাখে সন্ধ্যার পর উদীচীর অনুষ্ঠান করা প্রসঙ্গে মোহাম্মদ আলী আরাফাত বলেন, ঝুঁকির জায়গা থেকে পহেলা বৈশাখের প্রোগ্রাম সন্ধ্যার পর না করার নির্দেশনা দেয়া হয়েছিল। এক্ষেত্রে উদীচী আইনের ব্যত্যয় ঘটিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ পহেলা বৈশাখের চেতনা বিস্তারে সবসময় কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর বড় পৃষ্ঠপোষক, অথচ নির্দেশ না মেনে এভাবে অনুষ্ঠান করে তার বিরুদ্ধে অবস্থান নেয়াটা বোকামি।

ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]