মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৫০ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ফিলিপাইন    বিএনপির সমর্থকরা স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন : ইসি    খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা ধরে রাখতে ফসলি জমি অন্য কোনো খাতে ব্যবহার করা যাবে না    উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ     বাংলাদেশের মানুষ নির্বাচনকে উৎসব মনে করেন বলে মন্তব্য করেছেন ইসি    নির্দেশ অমান্য করে খোলা অনেক শিক্ষাপ্রতিষ্ঠান    ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
তামিমের দলে ফেরা নিয়ে যা জানালেন শান্ত
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ

বাংলাদেশ ক্রিকেটে তামিম ইকবালের দলে ফেরা না ফেরার নাটক যেনো শেষই হচ্ছে না। বিপিএলের পর সিদ্ধান্ত আসার কথা থাকলেও তামিমের সঙ্গে এখনও বসতে পারেননি বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। এবার জানা গেছে বর্তমান অধিনায়ক নাজমুল হাসান শান্তর সঙ্গে সময় চেয়েছেন তামিম।

সোমবার মিরপুরে প্রাইম ব্যাংক-আবাহনী ম্যাচ শেষে তামিমের সঙ্গে আলাপ করতে দেখা যায় জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। মঙ্গলবার (১৬ এপ্রিল) একটি বাণিজ্যিক অনুষ্ঠানে গিয়ে তামিমের সঙ্গে কি কথা হয়েছে জানিয়েছেন টাইগার অধিনায়ক।

শান্ত বলেন, সুন্দরভাবে বসে আড্ডা দেওয়া হয়েছে। ক্রিকেট নিয়ে কথা হয়েছে। কী অবস্থায় উনি আছেন। আমরা বা আমি অধিনায়ক হিসেবে কীভাবে চিন্তা করছি, এসব নিয়ে কথা হয়েছে। এই মুহূর্তে আপনাদের পরিষ্কারভাবে বলা মুশকিল। কারণ সময়ের ব্যাপার। উনিও একটু সময় চেয়েছেন।

‘একটু চিন্তা-ভাবনা করবেন হয়তো। ডিপিএলও চলছে। টুর্নামেন্ট শেষ হোক। আমারও একটু চিন্তা-ভাবনা করা লাগবে। এমনিতে নরমালি একটু ক্রিকেট নিয়ে... কী অবস্থা, কী আছে এসব কথাই হয়েছে।’

তামিমকে দলে নেওয়া বিষয়ে টাইগার অধিনায়ক বলেন, আমি তো বেসিক্যালি চাইব, উনি যদি ফিট থাকেন, টি-টোয়েন্টিতে যদিও অবসর নিয়েছেন, যদি উনি ফিট থাকেন, যেকোনো ফরম্যাটে এলেই আমরা খুশি হব। আমার মনে হয়, আমি না শুধু, দেশের প্রত্যেকটা মানুষ, ক্রিকেটারই খুশি হবে। এটা তো ইচ্ছা। এটা চাওয়া।



‘তবে সবার আগে উনার চাইতে হবে। তারপর বাকি প্রক্রিয়া। তবে অধিনায়ক হিসেবে, আমার যেটা ইচ্ছা বা চাহিদা, সে বিষয়গুলো নিয়ে টুকটাক একটু আলাপ-আলোচনা করেছি।’

বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে শিরোপা জিতিয়েছেন টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। তাই শান্তর কাছে প্রশ্ন আসে তাদের টি-টোয়েন্টিতে ফেরাবেন কি না।

জবাবে তিনি বলেন, এই মুহূর্তে এই ধরনের (তামিম-মুশফিকের টি-টোয়েন্টি অবসর ভাঙানো) চিন্তা-ভাবনা করছি না। বিশ্বকাপের খুব বেশি দিন সময় নেই। দলটা মোটামুটি খুব ভালো সেট আছে। আর বেশ কয়েকদিন ধরে তামিম ভাইয়ের ফিটনেসেরও একটা ইস্যু আছে। সেসব নিয়েও আমাদের কথা হয়েছে। এই মুহূর্তে এসব কিছু ভাবছি না। তবে অবশ্যই দলের প্রয়োজনে যেকোনো মুহূর্তে যে কাউকে ডাকার জন্য প্রস্তুত।

ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]