মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৫০ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ফিলিপাইন    বিএনপির সমর্থকরা স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন : ইসি    খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা ধরে রাখতে ফসলি জমি অন্য কোনো খাতে ব্যবহার করা যাবে না    উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ     বাংলাদেশের মানুষ নির্বাচনকে উৎসব মনে করেন বলে মন্তব্য করেছেন ইসি    নির্দেশ অমান্য করে খোলা অনেক শিক্ষাপ্রতিষ্ঠান    ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অতীতের সকল রেকর্ড ভেঙ্গে দিচ্ছে ‘রাজকুমার’!
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৫:০৯ পিএম | অনলাইন সংস্করণ

আসছে ঈদের সম্ভাব্য মুক্তির তালিকায় রয়েছে ১৩টি সিনেমা। তবে মুক্তি প্রতিক্ষীত এ সিনেমাগুলোর ভিড়ে হল মালিক ও দর্শকদের চাহিদার তুঙ্গে রয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’- এমনটা জানিয়েছে দেশের বেশকিছু সিনেমা হল মালিক।

নতুন সাফল্যের আশায় শাকিবের আসন্ন ঈদের সিনেমা আরশাদ আদনানের প্রযোজনায় হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ নিতে কাড়াকাড়ি চলছে। সংশ্লিষ্টরা বলছেন, কাকে রেখে কাকে দেবেন তারা নিজেও হিমশিম খাচ্ছেন!

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, তারা ‘প্রিয়তমা’ দিয়ে ভালো ব্যবসা পেয়েছেন। এ কারণে এই ঈদেও ‘রাজকুমার’ প্রদর্শন করবেন। এবার শুরু হয়েছে সিঙ্গেল স্ক্রিনগুলোর বুকিং। বাংলা সিনেমার ইতিহাসে সর্বোচ্চ ১০ লাখ টাকা বুকিং দিয়ে ‘রাজকুমার’ নিয়েছে কিশোরগঞ্জের কুলিয়ারচরের রাজ সিনেমা হল।

হলটির ব্যবস্থাপনা পরিচালক রাজু আহমেদ বলেন, ১০ লাখ টাকা বুকিং দিয়ে জীবনে কোনো সিনেমা নেইনি।

তার ভাষ্য, সর্বশেষ দুই লাখ সত্তর হাজার টাকায় ‘প্রিয়তমা’ এনেছিলাম। আট সপ্তাহ (দুইমাস) টানা চালিয়ে উনিশ লাখ টাকা লাভ করেছিলাম। তখনই ঠিক করেছিলাম ‘প্রিয়তমা’ টিমের যে সিনেমা আসবে যতটাকা লাগুক সবার আগে আমরা হলে বুকিং দেব। তাই করেছি।

তিনি বলেন, আমার হলে ‘রাজকুমার’ আনবো কিনা শাকিবিয়ানরা প্রায়ই এসে খোঁজ নেয়। তাদের থেকে উৎসাহ পেয়ে ভালো লাগে। আমার বিশ্বাস, ‘প্রিয়তমা’র মতো রাজকুমারও সাফল্য নিয়ে আসবে।

এছাড়া গাজীপুরের বর্ষা সিনেমা হলটি পাঁচ লাখ টাকায় ‘পাসওয়ার্ড’ এবং ছয় লাখ টাকায় ‘প্রিয়তমা’ নিয়েছিল। শাকিবের এই দুই সিনেমা থেকে কয়েকগুণ টাকা লাভ করেছিল বর্ষা। এবার দশ লাখ টাকায় ‘রাজকুমার’ নিচ্ছে। এছাড়া আট লাখ থেকে সর্বোচ্চ ১২ লাখ টাকার অ্যামাউন্টে এখনও পর্যন্ত ২২টি দেশের সবচেয়ে বড় বড় সিঙ্গেল স্ক্রিনে বুকিং দিচ্ছে ‘রাজকুমার’। হিমেল আশরাফ বলেন, ম্যাক্সিমাম সিনেমা হলে এমজিতে (মিনিমাম গ্যারান্টি) ছবি দেয়া হচ্ছে।



তিনি আরও বলেন, যেসব হলে আট থেকে বার লাখে ‘রাজকুমার’ নিচ্ছে তারা আগে কোনো বাংলা সিনেমায় এতো টাকায় নেয়নি। বাংলাদেশের কোনো সিনেমা অতীতে এতো টাকায় কেউ নেয়নি। আমার সিনেমা ভালো, শাকিব খান আছে, আমেরিকায় শুট, প্রযোজক স্ট্রং তাহলে কেন এতো টাকায় নেবে না? তবে আমার বিশ্বাস, যারা ‘রাজকুমার’ নিচ্ছেন এবং আগামীতে নেবেন তারা কেউ নিরাশ হবেনা না। ঈদের দিন থেকে সব প্রমাণ পাওয়া যাবে।

বৃহস্পতিবার বিকেলে আনকাট সেন্সর পেয়েছে ‘রাজকুমার’। তাই ঈদে মুক্তিতে আর কোনো বাঁধা থাকছে না শাকিবের আলোচিত এ ছবি। পরিচালক হিমেল জানান, বুকিং এজেন্ট ও সিনেমা হল মালিকরা শুধু বলছেন যত টাকা লাগে নেন তবুও শাকিব খানের রাজকুমার দেন।

ঈদে মুক্তি পেতে যাওয়া সোনার চর, দেয়ালের দেশ, মেঘনা কন্যা এবং লিপস্টিক-এর পরিবেশনা করছে দ্য অভিকথাচিত্র। এর কর্ণধার জাহিদ অভি বলেন, রাজকুমার’র সঙ্গে অন্য ছবি তুলনাতেই আসবে না। আমার চারটি সিনেমার কোনটা কীভাবে চলবে সেটা রবিবার কনফার্ম করতে পারবো।

অন্যদিকে, ‘ওমর’ নামে মুহাম্মদ মোস্তফা কামালের রাজের সিনেমাটি পরিবেশনা করছে অ্যাকটশন কাট এন্টারটেনমেন্ট। ইতোমধ্যে ‘ওমর’র সিনেপ্লেক্সগুলো নিশ্চিত হয়েছে। সেই সঙ্গে বেছে বেছে আরও কিছু সিঙ্গেল স্ক্রিনে দেয়া হচ্ছে ‘ওমর’, যা আগামী সপ্তাহে জানাতে চান সংশ্লিষ্টরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]