সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিএনপির সমর্থকরা স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন : ইসি    খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা ধরে রাখতে ফসলি জমি অন্য কোনো খাতে ব্যবহার করা যাবে না    উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ     বাংলাদেশের মানুষ নির্বাচনকে উৎসব মনে করেন বলে মন্তব্য করেছেন ইসি    নির্দেশ অমান্য করে খোলা অনেক শিক্ষাপ্রতিষ্ঠান    ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট    কোভিড টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা অবশেষে স্বীকার করলো ব্রিটিশ-সুইস ওষুধ নির্মাতা কোম্পানি অ্যাস্ট্রাজেনেকা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
খাগড়াছড়ির দুর্গম এলাকায় বিজিবি'র বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও শীতবস্ত্র বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:০৭ পিএম | অনলাইন সংস্করণ

শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। সীমান্ত রক্ষার পাশাপাশি বিজিবির মানব কল্যাণ কাজের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গার সীমান্ত রক্ষায় নিয়োজিত খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোনের উদ্যোগে প্রত্যন্ত অঞ্চলের চিকিৎসা সেবা বঞ্চিত হত-দরিদ্র ও শতাধিক দুঃস্থদের মাঝে বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদান ও ঔষধ বিতরণসহ দু:স্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  



মঙ্গলবার  (১৩ ফেব্রুয়ারী) দিনব্যাপী খাগড়াছড়ি মাটিরাঙ্গার পলাশপুর জোন আওতাধীন দুর্গম বড়নাল বিওপিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ ও কম্বল বিতরণ করেন, পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্ণেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ। 

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে জোন অধিনায়ক ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। সীমান্ত অপরাধ সহ যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে বিজিবিকে জানানোর জন্য অনুরোধ জানান।

পলাশপুর জোনের মানবিক কর্মকান্ডকে সাধুবাদ জানান স্থানীয়রা। ৪০ বিজিবি কর্তৃক এ ধরনের মানবেতর কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে স্থানীয় জনসাধারণের মাঝে, বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র হিসেবে কম্বল ও চাঁদর পেয়ে আবেগাআপ্লূত হয়ে ৪০ বিজিবির প্রতি দোয়া শ্রদ্ধা জ্ঞাপন করেন সুবিধাভোগীরা।

এ সময়  পলাশপুর জোনের মেডিক্যাল অফিসার মেজর মোঃ তৌহিদ মোস্তফা,অত্র জোনের বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]