রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
লক্ষ্মীপুরে যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ১০:০৯ পিএম | অনলাইন সংস্করণ

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নতিকরণের লক্ষ্যে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করেছে লক্ষ্মীপুর যুবলীগ। 



জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে বুধবার (৩১ অক্টোবর) বিকেলে জেলা পরিষদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। 

যুবলীগ নেতা জালাল উদ্দিন রুমি পাটওয়ারীর সভাপতিত্বে ও সোহাগ পাটওয়ারীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা বদরুল আলম শাম্মী, জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মনজুর হোসেন সুমন, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রুবেল আহম্মদ রাজু, যুবলীগ নেতা দিপু মাহমুদ সহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। 

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহর প্রদক্ষিণ করে উত্তর তেহমুনী বঙ্গবন্ধু চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে শেষ হয়। 

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অকুতোভয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। কোনা শক্তির কাছে কখনই মাথা নত করেননি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন কোনো বাইরের শক্তি নয়, শেখ হাসিনার অধীনেই হবে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশ বিরোধী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য টেকাতে যুবলীগ মাঠে রয়েছে। এবং মাঠে থাকবে সবসময়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]