বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ২০২৪-২৫ অর্থবছরের এডিপিতে মোট ২ লাখ ৬৫ হাজার কোটি টাকা অনুমোদন    ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ    রাষ্ট্রীয় সফরে চীনে গেলেন 'পুরনো বন্ধু' পুতিন    গুলিবিদ্ধ হয়ে প্রাণসংকটে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী    বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছেন শান্ত-সাকিবরা    ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ    বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি গত দুইদিন ধরে বাংলাদেশ সফর করছি : ডোনাল্ড লু    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
৭ই মার্চের ভাষণে মুক্তিযুদ্ধের সব রকম নির্দেশনা ছিলো: আমু
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৫:৫০ পিএম | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণে গেরিলা যুদ্ধসহ মুক্তিযুদ্ধের সব রকম নির্দেশনা ছিলো। তাই ৭২ এর সংবিধানের পর আওয়ামী লীগ সংবিধানের সংশোধনীতে ৭ই মার্চের বিষয়টি আন্তর্ভূক্তি করে। 



পৃথিবীতে এমন সুসংহত সংবিধান আর নেই উল্লেখ করে তিনি আরও বলেন, এটা পরিবর্তনের আর কিছুই নেই। তবে জিয়াউর রহমান ও এরশাদ বন্দুকের নলে ক্ষমতায় এসে সংবিধানে সংশোধনী এনছিলেন বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এ প্রবীণ নেতা। 

শনিবার (৪ মার্চ) দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ১১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথিছির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

‘শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ’- স্লোগানে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম ও জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, আলহাজ সরদার মো: শাহ্ আলম সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখা, সাবেকুন নাহার সদর উপজেলা নির্বাহী অফিসার, মো: লিয়াকত আলী তালুকদার মেয়র ঝালকাঠি পৌরসভা, মো: মঈন তালুকদার ভাইস চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ, ইসরাত জাহান সোনালী মহিলা ভাইস চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ,বিশেষ অতিথি ছিলেন। 

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আমির হোসেন আমু-এমপি শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]