সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ভারতের কাছে ধরাশয়ী বংলার নারীরা    তিনঘণ্টা বন্ধ থাকার পর সারাদেশের সাথে সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে    যুক্তরাজ্যের সফর স্থগিত করলেন এরদোগান    তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ বন্ধ নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী    বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত    ভোটারদের নির্ভয় দিলেন ইসি রাশেদা    ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কেরানীগঞ্জে ১১টি প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির দায়ে ১১টি প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।



আজ বৃহস্প্রতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হানাবাদ, চুনকুটিয়া ও কদমতলী এলাকায় এ অভিযান পরিচালনা করেন কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) এর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমেনা মারজান।

এসময় জজ মোল্লা বিরিয়ানী হাউজকে ২০ হাজার, জজ মোল্লা হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩ হাজার, মুসলিম সুইটসকে ৩ হাজার, মনিকা হোটেল এন্ড রেস্টুরেন্টকে ১০ হাজার, মায়ের দোয়া আন্দন হোটেলকে ৫ হাজার, হোটেল টুইন টাওয়ার-(২)কে ৫ হাজার, সুপার আড়ং সুইটসকে ৫ হাজার, মোল্লা বিরিয়ানী হোটেল এন্ড রেস্তরেন্টকে ৫ হাজার, মোল্লা বিরিয়ানীকে ২ হাজার, সুমনা হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৫ হাজার ও ক্যাফে বিসমিল্লাহকে ৫ হাজারসহ ১১টি প্রতিষ্ঠানকে সর্বোমোট ৬৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগীতা করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।এসময় উপস্থিত ছিলেন, সার্ভেয়ার মো.আব্দুল মজিদ, পেশকার মো. খোরশেদ আলম প্রমুখ।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমেনা মারজান জানান, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী এই অর্থ দণ্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]