সোমবার ১৩ মে ২০২৪ ২৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    বিরোধী দল নিশ্চিহ্ন করতে ‘ভয়ঙ্কর ক্র্যাকডাউনের’ পরিকল্পনা করছে সরকার : রিজভী    আইএলওর সঙ্গে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা হচ্ছে: আইনমন্ত্রী    ডোনাল্ড লুর সফর নিয়ে উদ্ভট চিন্তায় বিএনপি: ওবায়দুল কাদের    আন্দোলন থেকে গ্রেপ্তার ১২ জনের জামিন মঞ্জুর    তাপমাত্রা কমাতে ঢাকায় নগর বনায়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে : পরিবেশমন্ত্রী    বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের আহ্বান প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ভোটারদের নির্ভয় দিলেন ইসি রাশেদা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ৫:২৯ পিএম | অনলাইন সংস্করণ

ভোট দেয়ার অনুকূল পরিবেশ তৈরি হয়েছে। এটি আরও জোরদার করা হবে। ভোটাররা নির্ভয়ে ভোটপ্রদান করবে। এতে ভয়ের কোনো কারণ নেই বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। এই বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বানও জানান তিনি।

রোববার (২৮ এপ্রিল) দুপুর ২টায় গাইবান্ধা জেলা প্রশাসক সম্মলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন রাশেদা। জাতীয় সংসদ নির্বাচন যেমন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে ঠিক তেমনিভাবে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরণের পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

সকলের সমন্বয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কমিশন বদ্ধপরিকর জানিয়ে রাশেদা সুলতানা বলেন, প্রার্থীসহ নির্বাচনের কাজে দায়িত্বরত সংশ্লিষ্ট সকলকে আইনের মধ্যেই চলতে হবে। কোনোভাবেই আইনের ব্যত্যয় কাম্য নয়। ভোট সুন্দরভাবে করতে আইনে যা যা আছে তাই করতে হবে। একইসঙ্গে যা বর্জনীয় এবং করণীয় তাই করতে হবে। কেউ কোন ব্যত্যয় ঘটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভোটারদের উদ্দেশে নির্বাচন কমিশনার বলেন, ভোটের সার্বিক পরিবেশ-পরিস্থিতি ভালো ও সুন্দর করতে সব ব্যবস্থা নেয়া হবে। ভোটাররা যাতে কেন্দ্রে এসে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সে ব্যবস্থাও নিশ্চিত করা হবে। ভোটকেন্দ্রে আসতে ভোটারদের ভয় পাওয়ার কোন কারণ নেই। তাই সকলকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বানও জানান তিনি।



এরআগে, দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের সাথে মতবিনিময় করেন তিনি। এছাড়া জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গেও মতবিনিময় করেন নির্বাচন কমিশনার।



ভোরেরর পাতা /আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]