শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চাঁপাইনবাবগঞ্জে জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২, ৯:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সূবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশের আয়োজন করা হয়। 

সোমবার বেলা সাড়ে ১১টায় নিমতলা মোড়স্থ দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন সহকারে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু মে  এসে সমাবেশে মিলিত হয়। 

জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির য্গ্মু সম্পাদক রোকনুজ্জামান রোকন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মেহের আলী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, কর্ণেল তাহের সংসদের জেলা সভাপতি নিয়ামুল হক, জাতীয় শ্রমিক জোট জেলা কমিটির আহ্বায়ক সাজেমান হক, জেলা নারী যুবজোটের আহ্বায়ক তৌহিদা খাতুন কমলা, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ। বক্তারা বলেন, সোনার বাংলায় লুটেরা ও রাজাকারদের ঠাঁই নাই। অসৎ অফিসার ও দুর্নীতিবাজদের সামলান, নইলে এ জাতি বিপদগ্রস্থ হলে এ দায়ভার আপনাদের ঘাড়ে বর্তাবে। আজ সময় এসেছে ঘুরে দাঁড়াবার, দেশ থেকে ঘুষ-দূর্নীতি বন্ধ না হলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে। এ অভিযান অব্যাহত থাকলে অনিয়ম দূর করতে পারলে দেশ উন্নয়নের দিকে আরো ধাবিত হবে।

বক্তারা আরো বলেন, বড় বড় ব্যবসায়ীরা সিন্ডিকেট তৈরী করে প্রতিটি পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রয়োজন। তা না হলে দাম নাগালের মধ্যে আসবে না। এছাড়া, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে এক হয়ে জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মূলে একযোগে কাজ করার আহ্বান জানান বক্তারা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]