রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কচুয়ায় স্কুলছাত্রী ধর্ষনকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১৬ পিএম | অনলাইন সংস্করণ

বাগেরহাটের কচুয়ায় অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণকারীদের প্রেফতার ও কঠোর বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারী) সকালে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বাঁধাল বাজারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচীতে কচুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকাবাসি অংশ নেন। পরে তারা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।



মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকন, বাঁধাল ইউপি চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদ, উন্নয়নকর্মী শেখ আসাদ, শিক্ষক সুনয়না মন্ডল, শিক্ষার্থী কৃষ্ণা দাস, মারুফ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মসনি মাধ্যামিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণসহ অমানুষিক নির্যাতন করা হয়েছে তা কোন ভাবেই কেউ আশা করেনি। অভিলম্বে সকল দোষীদের গ্রেফতার না করলে আরো কঠোর কর্মসূচী গ্রহন করা হবে বলে তারা উল্লেখ করেন।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকায় পিতামাতা বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে' ঘরে ঢুকে ওই স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। পরে শুক্রবার রাতে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় শুক্রবার গভীর রাতে প্রযুক্তির সহায়তা নিয়ে মূল হোতা এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। এই মামলায় এখনো ৩ আসামী গ্রেফতার হয়নি। দলবদ্ধ ধর্ষনের মূল হোতা এজাজুল মোল্লাকে গ্রেফতারের পর সোমবার আদালত তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে বলে নিশ্চিত করেছেন কচুয়া থানা অফিসার ইনচার্জ ( ওসি) মো. মনিরুল ইসলাম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]