শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরায় ব্যাপক উহসাহ উদ্দীপনায় কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সংগঠনের সহ-সভাপতি তহমিনা রহিম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার উন্নয়নের রুপকার গণমানুষের প্রিয় নেতা বারবার নির্বাচিত সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।



প্রধান অতিথির বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু ও তার শহিদ পরিবার, শহিদ জাতীয় চারনেতাসহ মহান মুক্তিযুদ্ধে এবং ১৯৫২ সালের ভাষা শহিদদের রুহের মাগফিরাত কামনা করে এমপি রবি বলেন, “জাতির জনক বঙ্গবন্ধুর খুনীদের বিচার ও মহান স্বাধীনতা বিরোধী দোষর রাজাকারদের বিচার এ বাংলার মাটিতে করে জাতিতে কলঙ্কিতমুক্ত করেছেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, অনেক ভূমিদস্যু সন্ত্রাসী যারা দলের ভাল চায়না তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে দলের ক্ষতি করছে ওদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। নারীরা দেশের সামগ্রীক উন্নয়নে সম্পৃক্ত হয়ে অংশ নিচ্ছে। নারীদের বাদ দিয়ে দেশের উন্নয়নকে এগিয়ে নেওয়া সম্ভব নয়। তাই নারীদের সুসংগঠিত হতে হবে।”

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার শুরুতে দেশের জন্য সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি শেখ তহিদুর রহমান ডাবলু, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, শ্রমিক নেতা বিকাশ চন্দ্র দাস, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, প্রচার সম্পাদক অধ্যাপক সালেহা ইসলাম ও চন্দনা রানী টুকু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হালিমা খাতুন, ঝর্ণা রানী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, রোখসানা পারভীন, মমতাজ বেগম মীরা, রুমা রানী বরকন্দাজ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাহফুজা রুবি, সোনিয়া পারভীন শাপলা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শরিফা সিদ্দীকা, শ্রম বিষয়ক সম্পাদক ও পৌর কাউন্সিলর রাবেয়া পারভীন, কোষাধ্যক্ষ হেলেনা পারভীন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবিনা সুলতানা সুমি, সদস্য রেবেকা পারভীন রিক্তা, মনোয়ারা খাতুন, রোকেয়া খাতুন, ফাহিমা আক্তার, জেবুন্নেছা, মাহমুদা বেগম, নাসিমা পারভীন,  সুফিয়া বেগম, মমতাজ বেগম, নাইমা সুলতানা সোনালী প্রমুখ। এসময় সাতক্ষীরা জেলা ও ৭ উপজেলার মহিলা আওয়ামী লীগের নারী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]