শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
একজন পরোপকারী দ্রৌপদী দেবী আগরওয়ালা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৬:০৫ পিএম আপডেট: ১৩.১০.২০২১ ৮:৪০ পিএম | অনলাইন সংস্করণ

দ্রৌপদী দেবী আগরওয়ালা। একজন মহীয়সী নারী যিনি তার কর্মজীবনে মানুষের উপকার করে গেছেন। তাকে চিনে না ঠাঁকুরগাঁও জেলা সদরের এমন কোন মানুষ নেই। তিনি সব  সময় হাসিখুসি থাকেন এবং খুবই পরোপকারী একজন নারী। তিনি ঠাঁকুর গাঁও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি। শুধু তাই নয় তিনি গত ২০ বছর যাবৎ সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে আছেন। জীবনের সিংহভাগ সময়ে কাজ করেছেন মানুষের জন্য। যখনি মানুষের বিপদ হতো দিন হোক বা রাত সব সময় ছুটে গিয়েছেন তাদের কাছে। মানব সেবা করাই যেন তার ধর্ম। তার কাছে হিন্দু, মুসলিম, খ্রিষ্টান, বৌদ্ধ সবাই সমান। সবার কাছে দলমত নীর্বিশেষে সমান সম্মানিত।  

দ্রৌপদী দেবী আগরওয়ালা এমনি একজন মানুষ যার মাঝে নেই কোন অহংকার, দম্ভ, প্রতিহিংসা। তিনি সমাজে সকলের কাছে প্রিয় একজন ব্যক্তিত্ব হিসাবেই পরিচিত লাভ করেছেন। সব সময় গরীব দুখিদের মাঝে খাবার, দুঃস্বদের আশ্রয় ও স্বাস্থ্য সুরক্ষায় অবিচল ভুমিকা পালন করে গেছেন। করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে মাক্স বিতরনসহ সবাইকে স্বাস্থ্য সচেতন করেছেন। 

শুধু তাই  নয় করোনা কালীন সময়ে  দুই হাজার গরীব মানুষদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ করেছেন। যখনি তার কাছে যারা গিয়াছেন তাদের দুঃখ, কষ্ট নিজের মধ্যে ভাগ করে নিয়েছেন সমান ভাবে। সদা হাস্যজ্জল অহিংসার প্রতিক হয়ে নিজেকেসবার মাঝে এভাবেই বিলীয়ে দিয়েছেন তিনি। নিজের জন্য নয় অন্যকে নিয়ে ভাবায় যার কাজ। সব সময় ভালো থাকুক দ্রৌপদী দেবী আগরওয়ালার মত পরোপকারী মানুষেরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]