বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ    বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি গত দুইদিন ধরে বাংলাদেশ সফর করছি : ডোনাল্ড লু     ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের নির্দেশ    রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত তিন বিচারপতি    র‍্যাব, শ্রমিক অধিকার ও মানবাধিকার বিষয়ে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র    সমীকরণে ছিটকে গেছে লখনৌ-দিল্লি, রইলো যারা.....    আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শ্যামনগরের যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২১ মার্চ, ২০২১, ৭:২৮ পিএম | অনলাইন সংস্করণ

'ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে সাতক্ষীরা জেলা প্রশাসনের গৃহীত সার্বিক প্রস্তুতিতে আমি মুগ্ধ, সাতক্ষীরার মানুষ অতিথি পরায়ন, তাদের প্রস্তুতিতে কোন ঘাটতি নেই।'

শনিবার সকাল ১২ টায় ভারতের প্রধান মন্ত্রীর আগমন উপলক্ষ্যে সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালী মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত প্রস্তুতি পর্যবেক্ষণ করতে এসে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম দোড়াইস্বামী কথাগুলি বলেন।

মন্দির প্রাঙ্গনে হাই কমিশনার প্রবেশ করার সাথে সাথে শঙ্খর ধ্বনি, উলুধ্বনি, ঢাকঢোল পিটিয়ে তাকে বরণ করে নেন দেবীর পূজা দিতে আসা ভক্তবৃন্দরা । তিনি ১২ টায় ৩০ মিনিটে শনিবার সাপ্তাহিক পূজায় অংশ গ্রহণ করে পূজা দেন।



পরবর্তীতে তিনি ভারতীয় প্রধান মন্ত্রীর জন্য নির্মিত বিশ্রামাগার , মন্দির প্রাঙ্গণ, মন্দিরের নবনির্মিত রাস্তা এবং ৪টি হেলিপ্যাড এলাকা পরিদর্শন করেন। পরে মুঘল আমলে নির্মিত ঐতিহাসিক শাহী মসজিদ (টেঙ্গা মসজিদ নামে পরিচিতি) পরিদর্শন করেন এবং মসজিদটির নির্মান শৈলী অবলোকন করেন সার্বিক খোঁজ-খবর নেন। 

এসময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না, প্রটোকল অফিসার অমরিশ কুমার, এডিশনাল ডিআইজি (ক্রাইম) নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবুজর গিফারী, সহকারী কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ,শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদা, বংশীপুর শাহী মসজিদের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবুবকর সিদ্দিক ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জি,এম, শোকর আলী।

উল্লেখ্য, আগামী ২৭ মার্চ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম পবিত্র পীঠস্থান যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করবেন এবং পূজায় অংশগ্রহণ করবেন।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ভারতীয় হাইকমিশনার   বিক্রম দোড়াইস্বামী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]