শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ফেনীতে ৫ বছর পর গণ ধর্ষণের দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৮:৫৪ পিএম | অনলাইন সংস্করণ

ফেনীতে ৫ বছর পর গণ ধর্ষণের দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মোঃ আলমাস উদ্দিন নয়ন নামের এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার ৩ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার ফতেহপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত নয়ন একই উপজেলার পূর্ব সিলোনিয়া গ্রামের মো.সামছুল হক মিয়া ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পূর্ব সিলোনিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণীর এক শিক্ষার্থী কে কলেজে আসা-যাওয়ার পথে  প্রেমের প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল বখাটে মোঃ আলমাস উদ্দিন নয়ন। পরর্তীতে বিষয়টি  মেয়েটি তার পরিবারকে অবগত করলে ভিকটিমের পরিবার নয়নের পরিবারকে জানালে সে ক্ষিপ্ত হয়ে ওই কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে।

 ২০১৯ সালের ০৯ মার্চ মেয়েটি কলেজ থেকে বাড়ী ফেরার পথে ফেনী পৌরসভার বাঁশপাড়া এলাকা থেকে পূর্ব পরিকল্পিতভাবে মোঃ আলমাস উদ্দিন নয়ন ও তার অন্যান্য সহযোগীরা ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। 



এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে ওই সময়  ফেনী মডেল থানায় নয়নের নাম উল্লেখসহ  আরও ৪/০৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করে। মামলা নং-২০, তারিখ-১৩ মার্চ ২০১৯। ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত/০৩) এর ৭/৩০ ধারা। পরবর্তীতে ওই বছরের (১৫ মার্চ) ফেনী মডেল থানা পুলিশ ঢাকা মহানগর হতে ভিকটিমকে উদ্ধার এবং জড়িত ০২ জন আসামিকে গ্রেফতার করে।এর মধ্যে গ্রেফতারকৃত আসামি মোঃ আলমাস উদ্দিন নয়ন তিন মাস জেল হাজতে থাকার পর উচ্চ আদালত হতে জামিন নিয়ে আত্মগোপনে চলে যায়। 

তারপর বিজ্ঞ আদালত পুলিশের প্রতিবেদন এবং সাক্ষীদের সাক্ষ্য গ্রহন শেষে গত ১৩ মার্চ ২০২৪ইং তারিখ আসামি মোঃ আলমাস উদ্দিন নয়নকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

ফেনীস্থ র‌্যাব-০৭'র ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ফেনী মডেল থানার ওসি মো শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের মাধ্যমে ওই আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]