সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ভারতের কাছে ধরাশয়ী বংলার নারীরা    তিনঘণ্টা বন্ধ থাকার পর সারাদেশের সাথে সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে    যুক্তরাজ্যের সফর স্থগিত করলেন এরদোগান    তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ বন্ধ নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী    বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত    ভোটারদের নির্ভয় দিলেন ইসি রাশেদা    ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বাধীনতা দিবসে ইনসাফ বারাকাহ হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন
ভোরের পাতা ডেক্স
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ৪:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতাল ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে । মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী ২৫জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা দেন। 

এছাড়া রোগীদের বিনামূল্যে কিডনি চেক-আপ ফ্রি করা হয় । বিভিন্ন এলাকা থেকে আগত ৩৪৫জন সাধারণ মানুষ ও রোগীরা মেডিকেল ক্যাম্পে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। 

দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবার উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৩৫ নং ওয়ার্ড কমিশনার মোঃ মোক্তার সর্দার। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক  ডা. মো. মতিয়ার রহমান। ব্যবস্থাপনা পরিচালক  অধ্যাপক ডাঃ এম ফখরুল ইসলাম, এডিশনাল ম্যানেজিং  ডিরেক্টর মোঃ আলতাফ হোসেন এবং বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. এম রহুল আমিন।



মেডিকেল ক্যাম্প উপলক্ষে হাসপাতালের পক্ষ থেকে ১৫দিন ব্যাপি  ১০০০ টাকায়  প্যাকেজে ৬টি পরীক্ষা (সিবিসি, ইউরিন আর/ ই, আরবিএস, ইসিজি ও হোল অ্যাবডোমেন আল্টাসনোগ্রাম এবং সিরাম ক্রিটিনাইন ) হেলথ চেকাপের ব্যবস্থা করা হয়েছে।

ক্যাম্পের উদ্বোধক জনাব মোঃ মোক্তার সর্দার  বলেন সমাজের সর্বস্তরের মানুষকে স্বাস্থ্য সেবার আওতায় আনার সরকারী উদ্যোগের পাশাপাশি বেসরকারী ভাবে উদ্যোগ নিতে হবে। 

হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক  ডা. মো. মতিয়ার রহমান  বলেন সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সাধারণ মানুষের জন্য বিভিন্ন দিবসে এধরনের ক্যাম্পের আয়োজন করে থাকি। এবারও মহান বিজয় দিবস উপলক্ষে ক্যাম্পের আয়োজন করেছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]