বুধবার ১৫ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৫
খুলনা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৫১ পিএম | অনলাইন সংস্করণ

খুলনার ডুমুরিয়া উপজেলায় ইটবাহী ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৪টার দিকে উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন—উপজেলার শোভনা ইউনিয়নের জিয়েলতলা গ্রামের ইজিবাইকচালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), তার চার বছরের মেয়ে অর্নি বিশ্বাস, শাশুড়ি অমরী ঢালী (৫৫), শ্যালকের স্ত্রী গুটুদিয়া ইউনিয়নের বিল পাবলা গ্রামের নিপা ঢালী (২৫) ও খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা গ্রামের সাব্বির মোড়ল (২৫)। 

নিহতদের দুজন ঘটনাস্থলে, দুজন ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও শিশু অর্নি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। গুরুতর আহত বিশ্বজিৎ বিশ্বাসের স্ত্রী অন্তিমা বিশ্বাস (২৮) ও নিপা ঢালীর ছেলে অরজিত বিশ্বাসকে (৬) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ইজিবাইকের যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খর্নিয়া হাইওয়ে থানার ওসি হামিদ উদ্দিন বলেন, বিকাল পৌনে ৪টার দিকে ইজিবাইকযোগে চুকনগর থেকে খুলনার দিকে যাচ্ছিলেন বিশ্বজিৎ বিশ্বাসের পরিবারের সদস্যরা। আংগারদোহা কালভার্ট এলাকায় পৌঁছালে খুলনা থেকে আসা ইটবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় ইজিবাইকের। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলে দুজন নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় পাঁচ জনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আরও দুজনের মৃত্যু হয়। আহত তিন জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে আরও এক শিশুর মৃত্যু হয়। বাকি দুজন খুলনা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা বলেন, হতাহতরা ইজিবাইকের যাত্রী ছিলেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেবে হাইওয়ে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]