বুধবার ১৫ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পাটুরিয়ায় ডুবে যাওয়া রজনীগন্ধা থেকে উদ্ধার হলো আরও একটি ট্রাক
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৮:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

পশ্চিমাঞ্চলের অন্যতম গুরুত্বপূর্ণ পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটের অদুরে পদ্মা নদীতে ইউটিলিটি ফেরি রজনীগন্ধা ডুবে যায়। ডুবে যাওয়া ফেরিতে নয়টি পণ্য বোঝাই ট্রাকের মধ্যে পঞ্চমতম ট্রাক উদ্ধার করা হলো। ইউটিলিটি ফেরি রজনীগন্ধার সহকারী মাষ্টার হুমায়ন কবিরের মরদেহটি উদ্ধার করা হয়।

সোমবার (২২ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে হরিরামপুর উপজেলার বাহাদুরপুর ঘাট সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয় ঘটনা স্থল থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরে এমন তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মজিবুর রহমান।

নিহত হুমায়ুন কবীর পিরোজপুর জেলার ভান্ডারিয়া হাড়িভাঙ্গা এলাকার আব্দুল লতিফের ছেলে।



ওয়্যার হাউস ইন্সপেক্টর মজিবুর রহমান বলেন, হরিরামপুর উপজেলার পদ্মা নদীর বাহাদুরপুর ঘাট সংলগ্ন এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। ডুবে যাওয়া ফেরি ইউটিলিটি রজনীগন্ধার সহকারী মাষ্টার হুমায়ুন কবীরের ছোট ভাই রফিকুল ইসলাম তার ভাইয়ের মরদেহটি সনাক্ত করেছেন। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জে পাঠানোর প্রস্তুতি চলমান আছে।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বিআইডব্লিউটিএর উদ্ধারকারী জাহাজ হামজা ডুবে যাওয়া ফেরি থেকে আরো একটি ট্রাক উদ্ধার করেছে এমন তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। ফেরিডুবির ৬ দিনে মোট পাঁচটি ট্রাক উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনার পরেই ২০ জনকে জীবিত উদ্ধার করে।

বিআইডব্লিউটিসি আরিচা সেক্টরের ডিজিএম শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, ফেরি ইউটিলিটি রজনীগন্ধার সহকারী মাষ্টার হুমায়ুন কবীরের লাশ প্রায় ১৩ কিলোমিটার দূরে পাওয়া গেছে। সহকারী মাষ্টার হুমায়ুন কবীরের ছোট ভাই রফিকুল ইসলাম তার ভাইয়ের মরদেহটি সনাক্ত করেছেন।

পদ্মা নদীতে ডুবে যাওয়া ফেরি থেকে আরও একটি ট্রাক উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত মোট পাঁচটি ট্রাক উদ্ধার হলো ইউটিলিটি ফেরি রজনীগন্ধা থেকে। আর একটি ট্রাকের সন্ধান পাওয়া গেছে খুব শিগগিরই ওই ট্রাকটিও উদ্ধার করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]