বুধবার ১৫ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রশাসনকে তোয়াক্কা না করে কৃষি জমি কেটে মাছের ঘের নির্মাণ
শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ৬:৩২ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের তারাশিমুলিয়া গ্রামে প্রভাব খাটিয়ে প্রশাসনকে তোয়াক্কা না করে ঘের নির্মাণ করছেন শিপন সরদার। গত মঙ্গলবার ৯ জানুয়ারি বিকেলে খবর পেয়ে ডামুড্যা উপজেলা প্রশাসন অবৈধভাবে কৃষি জমি কেটে ঘের নির্মাণ বন্ধ করে দেওয়ার পরে, কোন কিছুর তোয়াক্কা না করে রাত হলেই কৃষি জমি কেটে ঘের নির্মাণ করছেন তারা।

নাম গোপন রাখা শর্তে তারা শিমুলিয়া এলাকার স্থানীয়রা জানান শিপন সরদারের চাচা ইসলামপুর ইউনিয়নের সদস্য হওয়ায় এবং তারা এলাকায় প্রভাবশালী হওয়ার কারণে আমরা কেউ প্রতিবাদ করতে পারছি না। প্রশাসন এসে বন্ধ করে দেওয়ার পরেও তারা কোন কিছু মানছে না, রাত হলেই দুটি ভেকু দিয়ে জোরপূর্বক মানুষের গাছ-গাছারী কেটে কৃষি জমি নষ্ট করে এই ঘের নির্মাণ করছেন আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মোঃ শিপন সরদার ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের তারাশিমুলীয়া গ্রামের মৃত্যু নুরুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে তারাশিমুলিয়া গ্রামের এক মত জামে মসজিদের পূর্ব পাশে মোঃ তারেক মিধৃাসহ আরও এক টি ভেকু দিয়ে ধানের জমিতে জোরপূর্বক ঘের নির্মাণ করছেন। মানুষ ভয়ে প্রতিবাদ করতে পারছে না।

এ বিষয়ে ডামুড্যা উপজেলা ভূমি কর্মকর্তা (এসিলেন্ট) সুজন দাশগুপ্ত বলেন, ইসলামপুর ইউনিয়নের তারাশিমুলিয়া গ্রামের ঘের কাটা বন্ধ করে দেওয়া হয়েছে। এরপরও যদি তারা আইন অমান্য করে ঘের কাটে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]