বুধবার ১৫ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
গাজীপুরে টানা চতুর্থবার বিজয়ী সিমিন হোসেন রিমি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৮:৪০ পিএম আপডেট: ০৮.০১.২০২৪ ১০:২৫ পিএম | অনলাইন সংস্করণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের সিমিন হোসেন রিমি। বেসরকারিভাবে তিনি বিজয়ী হয়েছেন।



তিনি মোট ৮৯ হাজার ৭২৯ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের আলম আহমেদ ৪৪ হাজার ৪৫ ভোট পেয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) রাতে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী তাঁর কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টায় শুরু হওয়া ভোট শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় গণনা।  

এ আসনে মোট ভোটার কাপাসিয়া উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৩১০৭৪৭ ভোট, মোট প্রাপ্ত ভোটের সংখ্যা ১৩৬৬৩৪ ভোট। বৈধ ভোটের সংখ্যা ১৩৫২৬২ ভোট, বাতিল হয়েছে ১৩৭২ ভোট। শতকরা হিসাবে ৪৩.৯৭ ভাগ ভোট পড়েছে। 
 
মোট প্রতিদ্বন্ধী ৭ জন প্রার্থীর অন্যান্যদের ভোটের ফলাফল হলো-  কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী আব্দুর রউফ ডাব প্রতীকে ১৮৭, সুপ্রিম পার্টির মাসুদ চৌধুরী একতারা প্রতীকে ৩৭৮, বিএনএফ পার্টির সারোয়ার-ই- কায়েনাত টেলিভিশন প্রতীকে ১০৫, জাতীয় পার্টির শামসুদ্দিন খান লাঙ্গল প্রতীকে ৪৭৫, স্বতন্ত্র সামসুল হক ট্রাক প্রতীকে ৩৪৩ ভোট পেয়েছেন।

সিমিন হোসেন রিমি ২০১২ সালের উপ নির্বাচনে, ২০১৪ সালের দশম ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গাজীপুর-৪ (কাপাসিয়া) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]