বুধবার ১৫ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মাগুরায় ২টি আসনে নৌকা প্রার্থী সাকিব ও বীরেন শিকদার বিজয়ী
মাগুরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৫:০০ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১ ও ২ নির্বাচনী আসনে ১১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেন। মাগুরা-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী বিশ্বসেরা অলরাউন্ডার ক্রীকেটার সাকিব আল হাসান নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে  ৫ হাজার ৯৭৩ ভোট পেয়েছেন। মাগুরা-২ আসনে আওয়ামীলীগ প্রার্থী ড. বীরেন শিকদার নৌকা প্রতীকে ১ লাখ ৫৬ হাজার ৪৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মুরাদ আলী লাঙ্গল প্রতীকে ১৩ হাজার ২৬৫ ভোট পেয়েছেন। মাগুরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহম্মদ আবু নাসের বেগ বেসরকারি ভাবে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। 

মাগুরা-১ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে সিরাজুস সায়েফিন সাইফ ২৩৪৩ ভোট, বাংলাদেশ কংগ্রেস ডাব প্রতীকে কাজী রেজাউল হোসেন ৫৯৭৩, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) টেলিভিশন প্রতীকে কে এম মোতাসিম বিল্লাহ ৬৫৪ ভোট, তৃণমূল বিএনপির সোনালী আশ প্রতীকে সঞ্জয় রায় রনি ৮৬৮ ভোট ও মাগুরা-২ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মুরাদ হোসেন ১৩২৬২ ভোট, বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকে কাজী রেজাউল হোসেন ১১২৮ ভোট, তৃণমূল বিএনপির সোনালী আশ প্রতীকে আখিদুল ইসলাম ৬৩৪ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) একতারা প্রতীকে মোহাম্মদ আছাদুজ্জামান ৪১৪ ভোট ও স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতিকে মশিয়ার রহমান ৬০৪৪ ভোট পেয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]