মঙ্গলবার ১৪ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পটুয়াখালীর চারটি আসনে ৩ টিতে নৌকা ও ১ টি আসনে লাঙ্গলের প্রার্থী বিজয়ী
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৪:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

পটুয়াখালীর চারটি আসনের মধ্যে ৩ টি আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও ১ টি আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী নির্বাচিত হয়েছেন। রবিবার রাত সাড়ে নয়টায় সহকারী রির্টানিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষনা করেন। 



তথ্য সূত্রে জানা যায়, পটুয়াখালী-১ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে ৮১ হাজার ৫০৮ ভোট পেয়ে বেসরকারী বিজয়ী হয়েছেন রুহুল আমিন হাওলাদার, তার নিকটতম প্রতিদ্বন্ধী ডাব প্রতীক নিয়ে নাসির উদ্দিন তালুকদার পেয়েছেন ২৬ হাজার ৮৭৪ ভোট। 

পটুয়াখালী-২ আসনে নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ২৪ হাজার ২৯২ টি ভোট পেয়ে আ,স,ম ফিরোজ বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মহসীন হাওলাদার লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৯৫১ ভোট। পটুয়াখালী-৩ আসনে নৌকা প্রতীক নিয়ে ৯৪ হাজার ৪১৬ ভোট পেয়ে এস,এম শাহাজাদা বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী ঈগল প্রতীক নিয়ে আবুল হোসেন পেয়েছেন ৫৯ হাজার ২৪ ভোট। 

পটুয়াখালী-৪ আসনে নৌকা প্রতীক নিয়ে ৬০ হাজার ৮৫৬ ভোট পেয়ে মহিববুর রহমান নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী ঈগল প্রতিক নিয়ে মাহবুবুর রহমান পেয়েছেন ৪৮ হাজার ৫৭৬ ভোট। বিজয়ী হওয়ার পর পরই নেতাকর্মীরা বিজয়ী নিয়ে উল্লাসে মেতে ওঠেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]