শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চাঁপাইনবাবগঞ্জে ১ কোটি ২০ লাখ টাকার হেরোইনসহ আটক ২
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৮ অক্টোবর, ২০২৩, ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

পৃথক দুটি মাদকবিরোধী অভিযানে প্রায় এক কোটি ২০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২০৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। শনিবার (০৭ অক্টোবর) বিকেল ৪টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ঢাকা বাসস্ট্যান্ড মোড়ে ও রাত সাড়ে ৯টার দিকে রাজশাহীর গোদাগাড়ী মহিশালবাড়ি গ্রামে এসব হেরোইন উদ্বার করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে র‍্যাব সদস্যরা। 

রবিবার (০৮ অক্টোবর) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। 



আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পূর্ব জগতবেড় গ্রামের হাকিম উদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন (২৯)। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঢাকা বাসস্ট্যান্ডে তার কাছ থেকে কোটি টাকা মূল্যের ১ কেজি ১২ গ্রাম হেরোইন উদ্বার করা হয়। অন্যদিকে, গোদাগাড়ীর মহিশালবাড়িতে ১৯৩ গ্রাম হেরোইনসহ আটক করা হয় একই উপজেলার শিবসাগর আদর্শপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. আজিমুদ্দিন ওরফে আজিম (৪৪)। 

র‍্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঢাকা বাসস্ট্যান্ড মোড়ে আনোয়ার হোসেনকে ১০১২ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। জানা যায়, আটককৃত আনোয়ার হোসেন একজন মাদক ব্যবসায়ী। সীমন্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে তার নিজ এলাকা লালমনিরহাটসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতো। 

অন্যদিকে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী গ্রামে একটি রাস্তার উপর থেকে ১৯৩ গ্রাম হেরোইন ও একটি মোবাইলফোনসহ মো. আজিমুদ্দিন ওরফে আজিমকে আটক করে র‍্যাব। জানা যায়, সীমন্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে তার এলাকা গোদাগাড়ীর বিভিন্ন জায়গায় সরবরাহ করতো আজিম। 

পৃথক দুটি ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ও রাজশাহীর গোদাগাড়ী মডেল থানায় পৃথকভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]