মঙ্গলবার ১৪ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: জলদস্যুদের কবল থেকে মুক্ত হয়ে কুতুবদিয়ায় পৌঁছেছে এমভি আব্দুল্লাহ     বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে ডাচ ক্রিকেট বোর্ড    অবশেষে কুতুবদিয়ায় ভিড়ছে এম ভি আব্দুল্লাহ    দেশের ৭ বিভাগে অস্থায়ীভাবে ঝড়ো হাওয়াসহ বজ্র-বৃষ্টির পূর্বাভাস    ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪ বছর পূর্তি উপলক্ষে সংবাদ সম্মেলন    রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন    ডোনাল্ড লু’র সফর: ভিসানীতি সহজ ও র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারে অনুরোধ করবে ঢাকা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
৩ কিলোমিটার সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: রোববার, ৮ অক্টোবর, ২০২৩, ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) ২৬ নং ওয়ার্ডের দুইটি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সড়ক দুটির মোট দৈর্ঘ্য প্রায় ৩ কিলোমিটার।

উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- মধ্য বাড়েরা রহমান সাহেবের বাড়ি থেকে মাদিনের দোকান পর্যন্ত ২৬০০ মিটার আরসিসি সড়ক এবং বড় বাড়ি থেকে ফুলবাড়িয়া বাইপাস পর্যন্ত ৪৩৭ মিটার বিসি ও আরসিসি সড়ক।

উদ্বোধনকালে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, মহানগর যুবলীগের আহবায়ক মোঃ শাহিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। ৩ কিলোমিটার সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র




আজ বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) ২৬ নং ওয়ার্ডের দুইটি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সড়ক দুটির মোট দৈর্ঘ্য প্রায় ৩ কিলোমিটার।

উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- মধ্য বাড়েরা রহমান সাহেবের বাড়ি থেকে মাদিনের দোকান পর্যন্ত ২৬০০ মিটার আরসিসি সড়ক এবং বড় বাড়ি থেকে ফুলবাড়িয়া বাইপাস পর্যন্ত ৪৩৭ মিটার বিসি ও আরসিসি সড়ক।

উদ্বোধনকালে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, মহানগর যুবলীগের আহবায়ক মোঃ শাহিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]