বুধবার ১৫ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ হাসিনা ক্ষমতায় আসলে সারাদেশে মডেল মসজিদ নির্মাণ হয়: ডা. খালেদ
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩, ৯:৫২ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুর-২(নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে একযোগে সারাদেশে বোমা হামলা হয়, সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়, দুর্নীতিতে বাংলাদেশ চ্যাম্পিয়ান হয়, আর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে সারাদেশে একযোগে মডেল মসজিদ নির্মাণ হয়, পদ্মা সেতু হয়, ট্যানেল নির্মান হয়, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়। 
বৃহস্পতিবার ৫অক্টোবর বেলা সাড়ে ৩টায় সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বেরাচাক্কী সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে 
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী এ কথা বলেন। 

তিনি আরও বলেন, চরসেনসাস ইউনিয়নের মাটি শেখ হাসিনার ঘাঁটি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্য গ্রামের নারীদের স্বাবলম্বী ও কর্মমুখী করেছেন। যাতে সংসার সামলেও ঘরে বসে নারীরা আয় করতে পারেন। গ্রামের অনেক সংসার এখন চলে নারীদের আয়ে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আপনারা নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনুন তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

আওয়ামী লীগ নেতা দুলাল খানের সভাপতিত্বে উঠান বেঠকে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলী আজগর চুন্নু, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সী, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিএম মনির হোসেন, সখিপুর থানা আওয়ামী লীগ নেতা মোঃ দাদন সরদার, মাস্টার মতিউর রহমান প্রমুখ।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে দুপুর থেকে চরসেনসাস ইউনিয়নের বিভিন্ন গ্রামের স্থানীয়রা দলে দলে বৈঠক স্থলে উপস্থিত হন। এতে বৈঠকস্থল জনসভায় পরিণত হয়ে ওঠে। ডা.খালেদ শওকত আলী উপস্থিত হওয়া মাত্র উপস্থিত স্থানীয় বাসিন্দারা 'শেখ হাসিনার সরকার বারবার দরকার,' 'উন্নয়নের সরকার বারবার দরকার,' সখিপুরের মাটি শেখ হাসিনার ঘাঁটি' চারসেনসাসের মাটি খালেদ শওকত আলী ভাইয়ের ঘাঁটি' শ্লোগানে মুখরিত করে তুলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]