বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ    বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি গত দুইদিন ধরে বাংলাদেশ সফর করছি : ডোনাল্ড লু     ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের নির্দেশ    রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত তিন বিচারপতি    র‍্যাব, শ্রমিক অধিকার ও মানবাধিকার বিষয়ে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র    সমীকরণে ছিটকে গেছে লখনৌ-দিল্লি, রইলো যারা.....    আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এফবিসিসিআইকে বৃহৎ, মাঝারী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সর্ব্বোচ্চ সেবা প্রতিষ্ঠান গড়ে তুলবো: এনায়েত উল্যাহ সিদ্দিকী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩, ৯:১৩ পিএম | অনলাইন সংস্করণ

আগামী ৩১ জুলাই ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দেশের সেকেন্ড পার্লামেন্ট খ্যাত এফবিসিসিআইর দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচন ঘিরে সারা দেশের ছোট-বড় প্রায় সাড়ে চার কোটি ব্যবসায়ীর মধ্যে প্রাণের সঞ্চার হয়েছে। বিগত যেকোনো সময়ের চেয়ে এবারের নির্বাচন বিষয়ে সাধারণ সদস্য এবং পরিচালক প্রার্থীরা ব্যাপক আগ্রহভরে অপেক্ষা করছেন।

এবার এফবিসিসিআই-নির্বাচনে ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে পরিচালক পদপ্রার্থী এনায়েত উল্যাহ সিদ্দিকী বিকাশমান অর্থনীতির বাহক এফবিসিসিআই-কে বৃহৎ, মাঝারী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সর্ব্বোচ্চ সেবা প্রতিষ্ঠান গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে চান।

এই প্রত্যয় নিয়ে তিনি তার বাকীজীবন ব্যবসায়ীদের স্বার্থে কাজ করতে চান। তিনি তার সর্ব্বোচ্চ দক্ষতা দিয়ে সাধারণ পরিষদের সব সদস্যের জন্য নিরিলসভাবে কাজ করতে চান। এ ব্যাপারে তিনি সাধারণ পরিষদের সব সদস্যের কাছে দোয়া ও সমর্থন এবং ভোট কামনা করছেন। 

এফবিসিসিআই সূত্রে জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ৩১ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। ভোটশেষে পরিচালক পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হবে। এরপর নির্বাচিত পরিচালকদের ভোটে এফবিসিসিআই সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও ছয় জন সহ-সভাপতি পদে নির্বাচন হবে ২ আগস্ট। পরিচালক পদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন নির্ধারণ করা হয়েছে ১ জুলাই। ১৫ জুলাই প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আর প্রার্থিতা বাতিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে ১৮ জুলাই। একইদিনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]