সোমবার ১৩ মে ২০২৪ ৩০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: জলদস্যুদের কবল থেকে মুক্ত হয়ে কুতুবদিয়ায় পৌঁছেছে এমভি আব্দুল্লাহ     বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে ডাচ ক্রিকেট বোর্ড    অবশেষে কুতুবদিয়ায় ভিড়ছে এম ভি আব্দুল্লাহ    দেশের ৭ বিভাগে অস্থায়ীভাবে ঝড়ো হাওয়াসহ বজ্র-বৃষ্টির পূর্বাভাস    ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪ বছর পূর্তি উপলক্ষে সংবাদ সম্মেলন    রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন    ডোনাল্ড লু’র সফর: ভিসানীতি সহজ ও র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারে অনুরোধ করবে ঢাকা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নেত্রকোণার দুর্গাপুর ১২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে ল্যাপটপ প্রদান
দুর্গাপুর (নেত্রকোণা)প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৯:৪০ পিএম | অনলাইন সংস্করণ

নেত্রকোণার দুর্গাপুর উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ১২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে ল্যাপটগুলো বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা ১- আসনের সংসদ সদস্য মানু মজুমদার।



সংশ্লিষ্টরা জানান, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে যাত্রা শুরুর লক্ষ্যে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ প্রদান করা হয়েছে। ল্যাপটপ প্রদানের মাধ্যমে এই শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আধুনিক তথ্যপ্রযুক্তির অন্তর্ভুক্ত হয়েছে।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসানের সভাপতিত্বে ল্যাপটপ প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, ওয়াহেদ আলী, সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, এমদাদুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) সীতেশ পাল, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, থানা তদন্ত ওসি এন আলম, ইউপি চেয়ারম্যান আলম সরকার, সাদেকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারণ সম্পাদক জামাল তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদার আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান, সহ সভাপতি পাভেল চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক শাহীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. দুলাল পন্ডিত প্রমুখ।

প্রধান অতিথি মানু মজুমদার বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ দেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আর এই অগ্রযাত্রায় সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে শিক্ষার্থীরা। তাই শিক্ষার্থীদের আধুনিক তথ্যপ্রযুক্তির সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে এই উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]