রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২, ১০:৪১ পিএম | অনলাইন সংস্করণ

গত ২৩ অক্টোবর রবিবার Ripple Centre Barking এ ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এ সোসিয়েশন ইউকে কর্তৃক আয়োজিত ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নতুন কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্কিং এন্ড ডেগেনহামের সম্মানিত মেয়র জনাব ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডব্রিজের কাউন্সিলর জনাব ফয়জুর রহমান, কাউন্সিলর সায়মা আহাম্মেদ, নিউহাম বাংলাদেশ এসোসিয়েশনের প্রেসিডেন্ট রাব্বির হাসান,বরিশাল ফ্রেন্ড সোসাইটির সাধারন সম্পাদক গাজী রফিক,ব্যারিষ্টার তারেক চৌধুরী সহ বাংলাদেশী কমিনিটির ব্যক্তিবর্গ।

সভার শুরুতেই কোরআান থেকে তেলাওয়াত করেন জনাব ইউসুফ আলী পলাশ।সভায় সভাপতিত্ব করেন প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রায়হান শহীদ ও সভা পরিচালোনা করেন যথাক্রমে  মনিরুজ্জামান খান টিপু ও আতিয়ার রসুল কিটন। 



প্রধান উপদেষ্টা হাবিবুর রায়হান শহীদ নুতন কমিটির(২০২২-২০২৪)সকলকে পরিচয় করিয়ে দেন।

সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রায়হান শহীদ। সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ টুটুল, সিনিয়র সহ-সভাপতি খন্দকার কামাল সংগঠনের নবনির্বাচিত প্রধান উপদেষ্টা জহিরুল ইসলাম,উপদেষ্টা মামুন আহসান,মহসিন সিকদার বাবুল সহ-সভাপতি মফিজুল ইসলাম,কবিরুল ইসলাম কামাল,যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর খান,গোকুল দাস সহ আরো অনেকে।

তৃতীয় পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠন ও রাতের খাবারের ব্যবস্থা। সাংস্কৃতিক অনুষ্ঠন পরিচালোনায় ছিলেন সাংস্কৃতিক সম্পাদিকা মুনা আহমেদ।

সংগিত পরিবেশন করেন সাহনাজ সুমী,ফামিয়া খান,রানা,হান্নান খান,ইলভা ফিরোজ ও মেহেদী হাসান বাবু।নিত্য পরিবেশন করেন তাল তরঙ্গ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]