রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত, আইনি বিষয় নয়: কাদের    টানা তৃতীয়বারের মতো লন্ডনের মেয়র সাদিক খান    এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ    ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী    ৬ দফা দাবি জানিয়েছে সিটিজেনস রাইটস মুভমেন্ট    পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়ে ভোগান্তিতে যাত্রীরা    দেশের চারটি বিভাগের ওপর দিয়ে ৮০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যেতে পারে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ছিনতাইয়ের অভিযোগে ৩ পুলিশ সদস্য প্রত্যাহার
ফেনী (সোনাগাজী) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২০ পিএম আপডেট: ২৮.০২.২০২২ ৮:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে ফেনীর সোনাগাজী মডেল থানার তিন পুলিশ সদস্যকে প্রাথমিক ভাবে প্রত্যাহার করা হয়েছে। ২৮ ফেব্রুয়ারি  সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে ফেনীর পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, তাদেরকে ফেনী পুলিশ লাইনে ক্লোজ হয়েছে। 



প্রত্যাহার পুলিশ সদস্যরা হলেন এএসআই জহিরুল হক, কনস্টেবল আনোয়ার হোসেন ও কায়সার হামিদ। রোববার গভীর রাতে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ছোটধ্বলি গ্রামে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া যায় ওই তিন সদস্যের বিরুদ্ধে।

স্থানীয় এলাকাবাসী ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আইয়ুব আলী বলেন, সে দিন রাতে দোকান বন্ধ করে ছোট ধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা কারবারি আখ্যা দিয়ে সিএনজি চালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। পরে ব্যবসায়ীর কাছে থাকা দেড় লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন। শেখ ফরিদের চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে অটোরিকশা সহ তিন পুলিশকে আটক করে। তাদের কাছ থেকে ব্যবসায়ীর দেড় লাখ টাকা উদ্ধার করা হয়। ফেনীর পুলিশ সুপারের অনুরোধে তাদের সোনাগাজী থানা পুলিশে দেয়া হয়।

ফেনীর এসপি আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করলে সে ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।তিনি জানান, ওই তিন পুলিশ সদস্য সোনাগাজী থানার আদর্শ গ্রাম তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখানে কোম্পানীগঞ্জ হয়ে যেতে হয়। কর্মস্থলে যাওয়ার পথে তারা ছিনতাইয়ের ঘটনায় জড়ান বলে অভিযোগ উঠেছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাজেদুল ইসলাম পলাশ বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এসেছে। আদর্শ গ্রাম তদন্ত কেন্দ্রের ৩ পুলিশ সদস্যের সঙ্গে মুছাপুরের স্থানীয় লোকজনের ভুল বোঝাবুঝি হয়েছে বলে প্রাথমিক ভাবে আমি ব্যক্তিগত ভাবে মনে করি। অভিযোগ উঠায় তাদের সোনাগাজী থেকে প্রত্যাহার করে ফেনীর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]