শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে: ড. মো. আফজাল হোসেন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩১ পিএম | অনলাইন সংস্করণ

জননেত্রী শেখ হাসিনা সরকারের সময় এখন পর্যন্ত রাষ্ট্রপ্রতি যাদেরকে নির্বাচন কমিশনে নিয়োগ দিয়েছেন তারা সার্থক ও সুন্দরভাবে সব নির্বাচন সম্পন্ন করেছেন। আগামীতেও এমন সার্থক ও সুন্দর একটি নির্বাচন সম্পন্ন করার জন্য যে নির্বাচন কমিশন গঠন করা হচ্ছে, তারাও তাদের দায়িত্ব সৎ ও সঠিকভাবে পালন করবেন। আমরা বিশ্বাস করি এই সার্চ কমিটি যে যাচাই-বাছাইয়ের মাধ্যমে যে ১০ জনের নাম চূড়ান্ত হবে, সেগুলো রাষ্ট্রপতির কাছে যাবে এবং তারা অবশ্যই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের পরিবেশ তৈরি করতে পারবেন আমাদের জন্য।

দৈনিক ভোরের পাতার নিয়মিত আয়োজন ভোরের পাতা সংলাপের ৬২৩তম পর্বে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) এসব কথা বলেন আলোচকরা। ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের নির্দেশনা ও পরিকল্পনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহাজাদা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. আফজাল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক তথ্য সচিব নাসির উদ্দিন আহমেদ।

ড. মো. আফজাল হোসেন বলেন, আসলে বিএনপি এমন একটি দল যাদের সৃষ্টি হয়েছে ষড়যন্ত্রের মাধ্যমে। তারা সেই পাকিস্তানি ভাবধারা বাংলাদেশে প্রতিষ্ঠিত করার জন্য এখনো তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে যেভাবে তারা চালিয়ে গিয়েছিল মুক্তিযুদ্ধের সময় এবং মুক্তিযুদ্ধ পরবর্তীকালে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যমে। তারা এই ষড়যন্ত্রের প্রক্রিয়া চালিয়ে গিয়েছিল ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আমাদের জননেত্রী শেখ হাসিনাকে চিরতরে মেরে ফেলার জন্য। আমি সবসময় একটা কথা বলে থাকি যারা দেশকে ভালোবাসে এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী যেকোনো ব্যক্তি দেশের প্রধান রাজনৈতিক ব্যক্তি হতে পারে। কারণ যারা দেশকে ভালোবাসে, দেশের মানুষকে ভালোবাসে, দেশের সার্বভৌমত্বকে বিশ্বাস করে তারা যে শুধু আওয়ামী লীগার হতে হবে, এমন কোন কথা নয়। তারা সব সময় যা কিছু করবেন সেটা অবশ্যই দেশের জন্য মঙ্গলকর হতে হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]