রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: দেশে এখন মানুষের কথা বলার স্বাধীনতা নেই : ড. আব্দুল মঈন খান    উচ্চ মূল্যস্ফীতি, বড় ধরনের ঋণের দায় এবং প্রবৃদ্ধির ধীর গতি, এখন অর্থনীতির তিন বড় সংকট : সিপিডি    এবার মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ডে     শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী    শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে    আওয়ামী লীগ যুক্তরাষ্ট্রের সাথে সংঘাতে নেই : ওবায়দুল কাদের    গণভবনে নারীদের বিশ্বকাপের ট্রফি উন্মোচন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
দুটি ভোল মাছ বিক্রি হলো ২০ হাজার টাকায়
বরগুনা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪০ পিএম | অনলাইন সংস্করণ

সাগর থেকে ধরে আনা দুটি ভোল মাছ বিক্রি হয়েছে ২০ হাজার টাকায়। 
সোমবার (৭ ফ্রেব্রুয়ারি) রাতে মাছদুটি বরগুনা মাছ বাজারে   ভোল মাছ দুটি বিক্রি করা হয়। সজিব হোসেন নামে এক ব্যবসায়ী সিদ্দিক মৎস্য আড়ত থেকে মাছদুটি কিনে খুচরা বিক্রি করেন। 



জানা যায়, রোববার (৬ ফ্রেব্রুয়ারি) বঙ্গোপসাগরের সুন্দরবন এলাকায় কয়েকজন জেলের জালে মাছদুটি ধরা পড়ে। পরে আজ দুপুরে বরগুনা মাছ বাজারে নিয়ে আসা হয়। এ সময় নিলামের মাধ্যমে সিদ্দিক মৎস্য আড়ত কিনে নেয়। এর মধ্যে একটির ওজন ২৫ কেজি এবং অপরটির ওজন ১০ কেজি। আড়ত থেকে খুচরা ব্যবসায়ী সজীব হোসেন মাছদুটি কিনে প্রতি কেজি ৮০০ টাকা দরে বিক্রি করেন।  

ক্রেতা খোকন গাজী বলেন, মাছ বাজারের পাশ থেকে যাওয়ার সময় বড় সাইজের মাছগুলো দেখতে পাই। এ মাছ সচরাচর পাওয়া যায়না, তাই বাসার জন্য এক কেজি নিয়েছি। দাম কম থাকলে আরও নিতাম। 

বিক্রেতা সজিব হোসেন বলেন, বড় মাছের দিকে আমার আগ্রহ বেশি। মাছদুটি বাজারে ওঠানোর সঙ্গে সঙ্গে কিনে নিই আমি। প্রতি কেজি ৮শ টাকা দরে বিক্রি করছি। সবাই আগ্রহ নিয়ে মাছ কিনছে। এ ধরনের সামুদ্রিক মাছের ব্যপক চাহিদা রয়েছে।

জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বলেন, এটি তেমন পাওয়া যায় না। অধিক মুনাফার লোভে ডিমওয়ালা ভোল মাছ অসাধু জেলেরা পাচার করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]