বুধবার ১৫ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ইরানের সাথে চুক্তি, ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি    এমভি আবদুল্লাহর ২৩ নাবিক দেশের মাটিতে পা রেখেছেন    নাইকো দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জুন দিন ধার্য করেছেন আদালত    দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে দেশটির নির্বাচনের পরই ব্যবস্থা নেওয়া হবে : বস্ত্র ও পাটমন্ত্রী    দুর্নীতির অজুহাত তুলে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে    বিএনপি খড়-কুটো ধরে বাঁচতে চায় : ওবায়দুল কাদের    জিম্মি সেই ২৩ নাবিক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে ‘এমভি জাহানমণি’    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বৃহত্তর ময়মনসিংহ সমিতির এজিএম : সভাপতি আজাদ, মহাসচিব হারুন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৩৬ এএম আপডেট: ২৫.১২.২০২১ ১২:৩৯ এএম | অনলাইন সংস্করণ

বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। এতে আবুল কালাম আজাদ ও হারুন অর রশিদ তৃতীয়বারের মতো সভাপতি ও মহাসচিব নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে মিরপুরের বৃহত্তর ময়মনসিংহ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
 
সমিতির সভাপতি প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ২০২২ ও ২০২৩ সালের জন্য নতুন নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়। দ্বিবার্ষিক সভায় তৃতীয়বারের মতো বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি হিসেবে মোহাম্মদ আবুল কালাম আজাদ ও মহাসচিব হিসেবে ডিএমপির যুগ্ম কমিশনার ডিবি উত্তর হারুন-অর-রশিদ বিপিএম-বার পিপিএম নির্বাচিত হয়েছেন। 

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক সচিব সাজ্জাদুল হাসান নেত্রকোনা, সহ-সভাপতি সাবেক সচিব আবদুল মান্নান কিশোরগঞ্জ, সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান জামালপুর, মফিজুর রহমান বাবুল, জাকির হোসেন ও পদাধিকারবলে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন লেফটেনেন্ট জেনারেল সিনে জামালী, অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ ইউসুফ, সালাউদ্দিন হুমায়ুন, সাবেক সচিব ইব্রাহিম খান, মতিউর রহমান প্রমুখ।

যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সচিবসহ অন্যান্য ১৪১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। বৃহত্তর ময়মনসিংহ সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে মহাসচিব হারুন অর রশিদ বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। এ সময় তিনি গত দুই বছরে বিশেষ করে করোনাকালীন সমিতির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। 

তিনি সমিতির সদস্যদের প্রশিক্ষণ, বিনোদন, আর্থ-সামাজিক সহায়তার কথা তুলে ধরে বলেন, আগামী দিনেও বৃহত্তর ময়মনসিংহের উন্নয়নে সমিতি ভূমিকা পালন করবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]