বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল    উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের অবৈধ প্রভাব বিস্তার না করতে বললেন ইসি    তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার    সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয়র বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা    দেশে গণমাধ্যমের স্বাধীনতা সঙ্কুচিত হচ্ছে : টিআইবি    এলপিজি গ্যাসের দাম আরও কমলো    রিমান্ডে নেওয়ার পর সমাদ্দারের সব অপকর্ম বের করা হবে : ডিবিপ্রধান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পিরোজপুরের মাদক ব্যবসায়ীদের মুক্তির দাবীতে মানববন্ধন!
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১১:২২ পিএম | অনলাইন সংস্করণ

৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ও হত্যা মামলার আসামি দুই সহোদরের মুক্তির দাবিতে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্যসহ পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদারকে (মামুন সরদার) গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়ে ওই মানববন্ধন করা হয়।

ভাণ্ডারিয়া উপজেলার পৌর বাসস্ট্যান্ডের কলেমা চত্বরে মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মো. মাহবুব শরীফ শুভ, মেহেদী হাসান রাজু, বাবু তালুকদার, বাদশা খান, মামুন হাওলাদার, মির্জা রিপন প্রমুখ। 

এ সময় বক্তারা মাসুদ সরদারকে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানায়।



উল্লেখ্য, মধ্য ভাণ্ডারিয়া এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদারকে ভাণ্ডারিয়া থানা পুলিশ গত ৪ আগস্ট রাত পৌনে ১টার দিকে ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সে পিরোজপুর জেলহাজতে রয়েছে।

অন্যদিকে মাসুদ সরদারের ভাই মামুন সরদারকে বরিশালের উজিরপুর থানার একটি মাদক মামলার এজাহারনামীয় আসামি হিসেবে গ্রেফতার করে বরিশাল কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ২৩ আগস্ট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল ঢাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

বরিশাল কারাগারে থাকা মামুন সরদারের বিরুদ্ধে দায়ের করা অন্য আরেকটি মামলায় (মামলা নং সি,আর ২২৩/১৮) তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় ভাণ্ডারিয়া থানা পুলিশ তাকে শ্যোন অ্যারেস্ট দেখানোর জন্য আবেদন করেছে বলে জানা গেছে।

ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, ভাণ্ডারিয়া থানার পুলিশ মাসুদকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। এছাড়া তার বিরুদ্ধে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলাসহ মাদক ও বিভিন্ন অপরাধে আরও ১১টি মামলা রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]