শুক্রবার ৩ মে ২০২৪ ২০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বজ্রপাতে চার জেলায় ১০ জনের মৃত্যু    সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল    উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের অবৈধ প্রভাব বিস্তার না করতে বললেন ইসি    তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার    সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয়র বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা    দেশে গণমাধ্যমের স্বাধীনতা সঙ্কুচিত হচ্ছে : টিআইবি    এলপিজি গ্যাসের দাম আরও কমলো   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরায় এমপির গাড়িতে হামলা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৩:৩৯ এএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলনের গাড়িতে হামলা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে শ্যামনগরের গোডাউন মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে (২৫) আটক করা হয়েছে।



জানা যায়, সংসদ সদস্য আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে করে উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশভোজের জন্য তার গাড়িবহর রওনা হয়। তবে সে সময় তিনি তার গাড়িতে ছিলেন না। তিনি তার দশ মিনিট আগে মোটরসাইকেল যোগে জরুরি কাজে শ্যামনগর সদরে আসেন। গাড়িতে তার ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারি শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব ছিলেন।

পথে গোডাউন মোড়ের কাছে এলে ওই যুবক তার গাড়িতে হামলা করে। এতে তার গাড়ির গ্লাস ক্ষতিগস্ত হয় এবং গাড়িতে থাকা উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়।

সংসদ সদস্য আতাউল হক দোলন জানান, পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। এতে আমার সফরসঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন। তিনি শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তবে কারা হামলার সঙ্গে জড়িত সে প্রসঙ্গে কিছু জানাতে পারেননি তিনি।

শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে আটক করা হয়েছে। এছাড়াও এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]