রোববার ১২ মে ২০২৪ ২৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল আগামীকাল    ভারত আমাদের বন্ধু, আমরা কারও দাসত্ব করি না: ওবায়দুল কাদের    অভিযানে তোপের মুখে পড়লে সংশ্লিষ্টদের সহযোগিতা পাওয়া যায় না : ভোক্তা অধিকার ডিজি    দেশে জনগণের কথা বলারই অধিকার নেই : জিএম কাদের    তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ    প্রতি কেজি ১ টাকা ৪৩ পয়সায় রাজশাহীর আম আসবে ঢাকায়    এখনো ভিসা হয়নি ৩৭ শতাংশ হজযাত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রেলসেতুর পিলারে ধাক্কা লেগে কার্গোডুবি, নিখোঁজ ২
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ৩:০৪ পিএম | অনলাইন সংস্করণ

খুলনার রূপসা রেল সেতুর পিলারে ধাক্কা লেগে ড্যাপ সারবোঝাই একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাহাজের দুজন নিখোঁজ হয়েছেন।

রবিবার (৭ এপ্রিল) দুপুরে রূপসা নদীতে এ ঘটনা ঘটে।

রূপসা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. নুরুল ইসলাম শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিখোঁজ দুজন হলেন- বাবুর্চি কালাম ও গ্রিজার শাখায়েত। খবর পেয়ে নৌ পুলিশ, রূপসা থানা পুলিশ ও কোস্টগার্ডের পৃথক তিনটি টিম নৌযান নিয়ে রূপসা নদীতে তল্লাশি অভিযান শুরু করেছে। নদীতে জোয়ার থাকায় ডুবে যাওয়া কার্গো জাহাজটির অবস্থান শনাক্ত করা যায়নি। এছাড়া তল্লাশি চালিয়ে নিখোঁজ দুজনের সন্ধান মেলেনি।



স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. হাসান বলেন, দুপুর ১২টার দিকে নদীর পাশে আমি বসে ছিলাম। এ সময় হঠাৎ করে দেখি একটি জাহাজ রূপসা রেল সেতুর পিলারের সাথে ধাক্কা লেগে ডুবে যায়। কিছু মানুষ সাঁতরে উঠলেও শুনেছি দুজন নিখোঁজ রয়েছে।

জাহাজের ইঞ্জিনের দায়িত্বে থাকা মো. রাজিব বলেন, ইঞ্জিন হঠাৎ করে বিকল হয়ে যায়। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে জাহাজটি পিলারের সাথে ধাক্কা লাগে। আমাদের দুজন নিখোঁজ রয়েছেন।

টিএলএন-১ কার্গো জাহাজের মাস্টার মো. শহীদুল্লাহ বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে কার্গোজাহাজটি রেল সেতুর পিলারে ধাক্কা লাগে। এতে দ্রুত কার্গোজাহাজটি ডুবে যায়। কার্গোজাহাজে থাকা ১৩ জনের মধ্যে ১১ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। কার্গোর বাবুর্চি কালাম ও গ্রিজার শাকায়েত নিখোঁজ হয়।

তিনি জানান, কার্গো জাহাজে মংলা বন্দরের হারবাড়িয়া এলাকা থেকে এক হাজার ১৪০ টন টিএসপি সারবোঝাই করে তারা নওয়াপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে রেল সেতুর পিলারে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]