শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ১৪ বৈশাখ ১৪৩১

শিরোনাম: যুক্তরাজ্যের একটি তেলবাহী ট্যাংকারে হুতিদের হামলা    বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত    কলকাতার স্কোরবোর্ড বিধ্বস্ত করে পাঞ্জাবের জয়    শিরোপা দৌড়ে আরেক ধাপ এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ    শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা    আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশিদের দাসত্ব করে বিএনপি : ওবায়দুল কাদের    ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রূপায়ণ সিটি উত্তরাতে ক্রিমসন কাপের শুভ উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৫:০০ পিএম | অনলাইন সংস্করণ

দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমুনিটির রূপায়ণ সিটি উত্তরায় জীবন ধারায় আরেকটি পালক যুক্ত হলো। আন্তর্জাতিক আমেরিকার ব্র্যান্ড ক্রিমসন কাপ চালু হলো রূপায়ণ সিটি উত্তরায়।

আজ বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় ক্রিমসন কাপ আউটলেট উদ্বোধন করেন রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল, ভাইস চেয়ারম্যান, সাইফ আলী খাঁন অতুল, রূপায়ণ সিটি সিইও এম মাহবুবুর রহমান। 

কফির পাশাপাশি তারা পেস্ট্রি ও ফাস্টফুড   আইটেম বিক্রি করবে। কফি প্রেমীদের, যারা উচ্ছ্বাসের সাথে নতুন আউটলেটে ভিড় জমিয়েছিলেন। সারাদিন ধরে, অতিথিরা সুস্বাদু কফি, মজাদার পেস্ট্রি এবং আরও অনেক কিছুর স্বাদ এখন থেকে গ্রহণ করতে পারবে। 



প্রধান অতিথির বক্তব্যে মাহির আলী খাঁন রাতুল বলেন, বাংলাদেশে গেটেড কমুনিটির বিভিন্ন ধরনের ব্র্যান্ডের শপ আসতে পারে এটা আজকে আমরা ক্রিমসন কাপ উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশ এই মেসেজটা দিতে চাই। শুধু কমার্শিয়াল প্লেসে নয় রেসিডেন্সিল এরিয়াতেও চেঞ্জ শব গুলো আসতে পারে তার একটি উদাহরণ। 

অন্যদিকে ক্রিমসন কাপ কো ফাউন্ডার, সারফরাজ আনোয়ার উপল বলেন, বাংলাদেশে এটি ১৫তম আউটলেট উদ্বোধন করতে পেরেছি। অন্যান্য আউটলেট গুলো স্বচ্ছ স্বাদ যেমন পাবেন ঠিক এখানে একই রকমই পাবেন। খাবারের স্বাদ নিয়ে কোন কম্প্রোমাইজ হবে না। আপনারা সকলে আসবেন খাবেন এবং আমাদেরকে রিভিউ দিবেন, আপনাদের সুপরামর্শ নিয়ে এগিয়ে যেতে পারে। 

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ক্রিমসন কাপের জেনারেল ম্যানেজার (জিএম) অপারেশন আব্দুল রকিব পলাশ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সহ রূপায়ণ সিটি উত্তরার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এই অসাধারণ সিটির বাসিন্দারা ক্রিমসন কাপের আগমনে আনন্দিত। এই নতুন আউটলেট তাদের জন্য কেবল একটি কফিহাউসের চেয়েও বেশি কিছু এটি তাদের বন্ধুদের সাথে দেখা করার, কাজ করার এবং আরাম করার জন্য একটি নতুন স্থান হবে বলে ধারণা করছে আগত সবাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]