শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: র‍্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র : ভেদান্ত প্যাটেল    জনগণের উন্নয়ন দেখে বিএনপির সহ্য হচ্ছে না : আইনমন্ত্রী    বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কুমিল্লায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৭:০২ পিএম | অনলাইন সংস্করণ

কুমিল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জামিল হাসান অর্ণব (২৭) নামে একজন নিহত হয়েছেন। নিহত অর্ণব শাসনগাছা মধ্যমপাড়ার আজহার উদ্দিনের ছেলে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে ডিগ্রিতে অধ্যয়নরত ছিলেন। পাশাপাশি সততা বাস সার্ভিসের ম্যানেজার হিসেবেও কর্মরত ছিলেন অর্ণব।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে নগরীর শাসনগাছার মধ্যমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়া, এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। তারা হলেন, নাজমুল জামান অনিক (২৮), নেয়ামত উল্লাহ (৩৫), নুরুল আফসার মোহন (২২) ও নাজমুল হাসান (২৬)। আহতদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাব্বি গ্রুপ ও সাক্কু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুইগ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলি শুরু হয়। এতে ৫ জন গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অর্ণবকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।





ভোরের পাতা/আরএস






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]