শুক্রবার ৩ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বজ্রপাতে চার জেলায় ১০ জনের মৃত্যু    সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল    উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের অবৈধ প্রভাব বিস্তার না করতে বললেন ইসি    তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার    সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয়র বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা    দেশে গণমাধ্যমের স্বাধীনতা সঙ্কুচিত হচ্ছে : টিআইবি    এলপিজি গ্যাসের দাম আরও কমলো   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাংবাদিক মারধরের ঘটনায় তদন্তে ধীরগতি
মোছা.জান্নাতী বেগম (নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি)
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের উপর সন্ত্রাসী কায়দায় হামলা ও আহত করার দুই দিন পার হলেও তদন্ত কাজ শেষ করতে পারেনি বিশ্ববিদ্যালয়ের গঠিত তদন্ত কমিটি। 

জানা যায়, সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকালে ছাত্রলীগের ২৫-৩০ জনের একটি গ্রুপ বিশ্ববিদ্যালয়ের দুই সাংবাদিকের ওপর অতর্কিত হামলা করে। সাংবাদিক সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীবকে লাইব্রেরির তৃতীয় তলায় ও সভাপতি ফাহাদ বিন সাঈদকে জয়ধ্বনি মঞ্চের সামানে বেধড়ক পেটানো হয়। এসময় তাদের হাতে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র ছিল।

সেদিনই বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ মাসুম হাওলাদারকে সভাপতি, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জিকে সদস্য-সচিব ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহাম্মদ মেহেদী উল্লাহকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কিন্তু দুই দিন পার হলেও এখনো তদন্ত প্রক্রিয়া শেষ করতে পারেনি তদন্ত কমিটি। খোঁজ নিয়ে জানা গেছে, ভুক্তভোগী সাংবাদিকদের ও শিক্ষার্থীদের বক্তব্য নেওয়া ছাড়া তদন্তকার্যে  তেমন কোন অগ্রগতি হয়নি। এতে ভুক্তভোগী ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ দেখা গেছে। 

এ বিষয়ে তদন্ত কমিটির প্রধান মাসুম হাওলাদার বলেন, পত্র-পত্রিকায় যেসকল অপরাধী ও ভুক্তভোগীদের নাম পাওয়া গেছে সবার সাথে কথা বলার চেষ্টা করছি। অনেকে ক্যাম্পাসে নাই। যার কারণে তদন্ত প্রতিবেদন জমা দিতে সময় লাগছে। আমরা এখন সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করছি। মাঝে আবার সাপ্তাহিক ছুটিও রয়েছে৷ যাদের সাথে কথা বলা হয়নি তাদের সাথে কথা বলে তদন্ত প্রতিবেদন জমা দেবো আমরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]