শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
যে আসনে মনোনয়ন পাচ্ছেন সাকিব!
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৯:১৫ পিএম | অনলাইন সংস্করণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে যাচ্ছেন টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, সাকিব আল হাসানকে মাগুরায় মনোনয়ন দেওয়া হচ্ছে না। ঢাকা-১০ আসনে তাকে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন সাকিব। এ সময় দফতর সম্পাদকের রুমে প্রায় আধা ঘণ্টা বৈঠক করেন তারা।



উল্লেখ্য, ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের নির্ধারিত বুথে মঙ্গলবার দুপুরে ফরম জমা দেন সাকিব। নিজ জেলা মাগুরা-১ ও মাগুরা-২ আসনের পাশাপাশি ঢাকা-১০ আসনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। ফরম বিক্রির প্রথম দিন শনিবার এসব আসনের মনোনয়ন ফরম কেনেন তার এক স্বজন।

এদিকে ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের আগেও আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, মনোনয়ন ফরম তুলবেন সাকিব। তবে শেষ পর্যন্ত তিনি কেনেননি।

গণমাধ্যমের খবরে বলা হয়েছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে খেলা চালিয়ে যাওয়ার কথা বলেছিলেন। ওই নির্বাচনে নড়াইল-২ আসন থেকে মনোনয়ন ফরম তোলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পরে তাকে প্রার্থীও করে আওয়ামী লীগ। মাশরাফি এবারও একই আসন থেকে ভোটের প্রস্তুতি নিচ্ছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]