শনিবার ১১ মে ২০২৪ ২৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল আগামীকাল    ভারত আমাদের বন্ধু, আমরা কারও দাসত্ব করি না: ওবায়দুল কাদের    অভিযানে তোপের মুখে পড়লে সংশ্লিষ্টদের সহযোগিতা পাওয়া যায় না : ভোক্তা অধিকার ডিজি    দেশে জনগণের কথা বলারই অধিকার নেই : জিএম কাদের    তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ    প্রতি কেজি ১ টাকা ৪৩ পয়সায় রাজশাহীর আম আসবে ঢাকায়    এখনো ভিসা হয়নি ৩৭ শতাংশ হজযাত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার-পোস্টার লাগানো নিষিদ্ধ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ৬:০৪ পিএম | অনলাইন সংস্করণ

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার-পোস্টার নিষিদ্ধ করা হয়েছে। কেউ বা কোনো প্রতিষ্ঠান ব্যানার-পোস্টার লাগাতে চাইলে অনুমতি লাগবে। অর্থাৎ অনুমতি ছাড়া কোনো ব্যানার-পোস্টার লাগানো যাবে না। এমনকি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনেও ব্যানার, পোস্টার লাগাতে অনুমতি লাগবে।



সুপ্রিম কোর্টের ভাবগাম্ভীর্য ও পবিত্রতা রক্ষায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল গতকাল মঙ্গলবার এ বিজ্ঞপ্তি জারি করেন। 

এতে বলা হয়েছে, ‘এত দ্বারা নির্দেশনা জানানো যাচ্ছে যে বাংলাদেশ সুপ্রিম কোর্টের ভাবগাম্ভীর্য ও পবিত্রতা রক্ষার্থে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনসহ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে পূর্বানুমতি ছাড়া পোস্টার লাগানো সমীচীন নয়।’

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রশাসনের পূর্বানুমতি ব্যতীত সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে (আইনজীবী সমিতি ভবনসহ) সকল প্রকার পোস্টার ও বানার লাগানো সম্পূর্ণরূপে নিষিদ্ধ করা হলো।

তবে ইতোমধ্যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যানার, পোস্টার লাগিয়ে থাকলে সেই ব্যানার-পোস্টার সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানকে আগামী তিন দিনের মধ্যে অপসারণ করতে বলা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]