সোমবার ১৩ মে ২০২৪ ৩০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    বিরোধী দল নিশ্চিহ্ন করতে ‘ভয়ঙ্কর ক্র্যাকডাউনের’ পরিকল্পনা করছে সরকার : রিজভী    আইএলওর সঙ্গে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা হচ্ছে: আইনমন্ত্রী    ডোনাল্ড লুর সফর নিয়ে উদ্ভট চিন্তায় বিএনপি: ওবায়দুল কাদের    আন্দোলন থেকে গ্রেপ্তার ১২ জনের জামিন মঞ্জুর    তাপমাত্রা কমাতে ঢাকায় নগর বনায়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে : পরিবেশমন্ত্রী    বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের আহ্বান প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
দ্বাদশ জাতীয় সংসদ নরসিংদী-৫ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকার
রায়পুরা পৌর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৯:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নরসিংদী-৫ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকার। জানা যায়, নরসিংদী-৫ আসন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন রিয়াদ আহমেদ। তিনি রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়নের কৃতি ও মুক্তিযোদ্ধা পরিবারের  সন্তান এবং বিশ্ববরেণ্য চিত্র শিল্পী শাহাবুদ্দিন আহমেদের ভাতিজা। করোনা কালীন সময়ে তিনি ২৪টি ইউনিয়নের মধ্যে খাবার বিতরণ সহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে গেছেন। বিভিন্ন স্কুল মাদ্রাসা ও এতিমখানা, দুস্থ অসহায় নিরীহ বঞ্চিত মানুষের পাশে সাহায্য ও সেবা বিলিয়ে দিয়েছেন। সদা হাস্যজ্জল ও অমায়িক মনের মানুষ হিসেবে গরিব, দুঃখী ধনী-দরিদ্র তার কাছে কোনো প্রকার ভেদাভেদ নেই। 

যে কোন জায়গায় যে কোন সাধারণ মানুষকে সবার আগে সালাম দেয়া ও পরিবারের খোঁজ খবর নেয়া, বুকের মাঝে জড়িয়ে ধরা, তার যেন স্বভারের একটা অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে।তাছাড়াও বর্তমান তরুণ প্রজন্মের মাঝে তিনি এক ভালোবাসার আইকন হিসেবে পরিচিতি লাভ করেছেন। 



বেশ কিছুদিন পূর্বে তিনি দুই শতাধিক নেতাকর্মীদের নিয়ে সিলেট মাজার জিয়ারত করেন। জিয়ারত করার পর আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে নরসিংদী-৫ আসনে তিনি নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হবেন বলে ঘোষণা প্রদান করেন। সেই উদ্দেশ্যকে সামনে রেখে তিনি ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন পালন ও ধারণ করে নরসিংদী-৫ তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালীতে রূপান্তরিত করতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ  এর উপ- কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন। তার ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণায় জনগণের মাঝে নতুন উন্মাদনা সৃষ্টি করছেন।

এছাড়াও জনতার মানবিক নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকারকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আশাবাদী প্রধানমন্ত্রী দেশরত্ন  শেখ হাসিনা নরসিংদী -৫ আসনে তাকে শতভাগ নিশ্চিত নৌকা প্রতীকটি  মনোনয়ন দিবেন। 

রিয়াদ আহমেদ সরকার নরসিংদী-৫ আসনের সাধারণ মানুষ ও  তৃণমূল নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক মুজিব সৈনিক আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। দেশকে ভালোবাসা এবং সাধারণ মানুষের জন্য  নিবেদিত প্রাণ হওয়া , নিজেকে বিলিয়ে দেয়ার সুযোগটুকু জন্মের পর থেকেই আমার পরিবারের কাছ থেকে শিক্ষা পেয়েছি। আমার প্রাণের দেশ এবং প্রাণের সাধারণ মানুষদের কাছ থেকে নেয়ার মতো কোনো কিছুই নেই, আমি শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহর দরবারে, তিনি আমাকে অনেক কিছুই দিয়েছেন। এখন শুধু আমার দেয়ার সময়। আমার ধন-সম্পদ সহ আমি নিজেকে বিলিয়ে দিতে চাই  দেশ ও সাধারণ মানুষের তরে। আপনারা সকলে আমার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। এটাই আমার  মূল-প্রত্যয় এটাই আমার প্রাণের আশা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]