শুক্রবার ১৭ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার    রাশিয়ার দাপটে পিছু হটছে ইউক্রেন    ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে : প্রাণিসম্পদ মন্ত্রী    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নূরকে গ্রেফতারের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চে মানববন্ধন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ৮ জানুয়ারি, ২০২৩, ৪:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে গোপনে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদের সদস্য-সচিব নুরুল হক নূরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার (৮ জানুয়ারি) দুপুর ১২টায় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন শেষে শাহবাগ থানায় নুরুল হক নূরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ দিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল আজ বিকাল ৩টায় শাহবাগ থানায় এই অভিযোগ দায়ের করেন। এর আগে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন এর সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।

আরোও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার, বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জালাল, ভাস্কর্য শিল্পী রাশা, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্যসহ প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, "লক্ষ লক্ষ ফিলিস্তানী মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে গোপনে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদের সদস্য-সচিব নুরুল হক নূরকে অবিলম্ব ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। কিছুদিন আগে গণভবন ও বঙ্গভবন দখল করার হুমকি দিয়ে বিকাশ অধিকার পরিষদের দালাল নুরুল হক নূর দেশের প্রচলিত আইন ও সংবিধান লঙ্ঘন করেছিল।

সম্প্রতি দুবাইয়ে কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে বাংলাদেশ বিরোধী গোপন বৈঠক করে নুরুল হক নূর আবার রাষ্ট্রদ্রোহের অপরাধ করেছে। একটি দেশের প্রতিষ্ঠিত সরকারের বিরুদ্ধে এধরণের ষড়যন্ত্র সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা তৈরীর নতুন অপচেষ্টা। নুরুল হক নূর ও রেজা কিবরিয়াকে দ্রুত গ্রেফতার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে রাষ্ট্র বিরোধী সকল ষড়যন্ত্র জাতির সামনে উন্মোচিত হবে। তথাকথিত ইসলামী সংগঠন হেফাজত, ইসলামী আন্দোলনের এবিষয়ে নীরবতাই প্রমাণ করে তাদেরও মোসাদের সঙ্গে যোগাযোগ রয়েছে। এদেরকেও নজরদারিতে রাখতে হবে। এরা কখনোই ইসলামের আদর্শ চর্চা করে না।

জনগণের ধর্মীয় পুঁজিকে ব্যবহার করে অপরাজনীতি ও ফায়দা লুটের চেস্টা চালায়। সম্প্ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারীদের সাথে গোপন বৈঠক করে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রে মেতে উঠেছে নূর গংরা। এরা এদেশে ইহুদিদের এজেণ্ডা বাস্তবায়ন করতে চায়। ভুঁইফোঁড় সংগঠন গণ অধিকার পরিষদের নামে বিভিন্ন ফেসবুক পেজে বিকাশ একাউন্ট নাম্বার দিয়ে চাঁদাবাজি করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করাই এদের মূল উদ্দেশ্য। ইসরায়েল ও পাকিস্তানের পেইড এজেন্ট নুরাকে অনেক আগেই গ্রেফতার করা উচিত ছিল। নূরুল হক নূর গংরা প্রতিনিয়ত দেশ ও জনগণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সম্প্রতি গণতন্ত্র মঞ্চ নামে আবার নতুন রাজনৈতিক দোকান খুলে নুর-রব-মান্না গংরা চাঁদাবাজি করে জনগণের সাথে প্রতারণা করে যাচ্ছে। মান্না, সাকী, রেজা, নুরা গংরা এদেশকে শ্রীলঙ্কা ও পাকিস্তান বানানোর দিবাস্বপ্নে মতে উঠেছিল। জনগণ সেই ষড়যন্ত্র রুখে দিয়েছে।

একাত্তর থেকে বাংলাদেশ এদের নিকট কখনোই পছন্দ নয়। এসব স্বাধীনতা বিরোধী পাকিস্তানী অপশক্তির দালালদেরকে পার্সেল করে ইসরায়েলে পাঠাতে হবে। অতীতের মতো ভবিষ্যতেও জনগণকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তি নুরা গংদেরকে উপযুক্ত জবাব দিবে মুক্তিযুদ্ধ মঞ্চ। ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে বৈঠক করে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অপরাধে নুরুল হক নূর ও রেজা কিবরিয়াকে দ্রুত গ্রেফতার করে রিমান্ডে এনে ষড়যন্ত্রের নীলনকশা জাতির সামনে প্রকাশ করতে হবে। আজ শাহবাগ থানায় দায়েরকৃত রাষ্ট্রদ্রোহের অভিযোগ আমলে নিয়ে নুরকে কঠোর শাস্তি দিতে হবে। অন্যথায় ইসলাম বিরোধী অপশক্তি ও ইহুদিদের দালাল নুরুল হক নূরকে শক্তহাতে প্রতিহতসহ সমগ্র দেশে কঠোর আন্দোলন গড়ে তুলবে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।"

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, "রাজাকারের বাচ্চাদের সাহস দিন দিন বেড়ে যাচ্ছে। এদের বিষদাঁত উপড়ে ফেলবে মুক্তিযুদ্ধ মঞ্চ। পাকিস্তানের দালাল নুরুল হক নূরের আস্তানা ভেঙ্গে গুড়িয়ে দিয়ে এদের সবাইকে ধরে ধরে পাকিস্তানে পাঠাতে হবে। এরা দেশ ও জাতির শত্রু। মুসলিমদের হত্যাকারী ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে এধরনের রাষ্ট্রদ্রোহী বৈঠকের পরেও নুরকে এখনো কেন ইন্টারপোলের মাধ্যমে গ্রেফতার করে দেশে আনা হচ্ছে না? দেশের সংবিধান ও রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নেয়ার অপরাধে নুরুল হক নূরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে গ্রেফতার না করলে নূরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।"



সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার বলেন, "বীর মুক্তিযোদ্ধারা এখনো বেঁচে আছেন। অস্ত্র জমা দিয়েছি কিন্তু ট্রেনিং জমা দেয়নি। নুর তুমি সাবধান হয়ে যাও। বীর মুক্তিযোদ্ধারা রাস্তায় নামলে তুমি পালানোর পথ খুঁজে পাবেনা। গণতন্ত্র মঞ্চ নামে ইহুদি মোসাদের পেইড এজেন্টদের প্রত্যেককে ধরে ধরে ইসরায়েলে পাঠিয়ে দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র করলে আমরা কখনোই ঘরে বসে থাকবো না। প্রয়োজনে আবার যুদ্ধ করে রাজাকারের বংশধরদের নির্মূল করবো। আইনশৃংখলা বাহিনীর নিকট দাবি, দেশ ও জাতির স্বার্থে নূরকে দ্রুত গ্রেফতার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হোক।"

বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জালাল বলেন, "নুরা গংদের মধ্যে নূন্যতম দেশপ্রেম নাই। এরা দেশ ও জাতির শত্রু। মুসলিম হত্যাকারী ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে গোপন বৈঠকের মাধ্যমে নুর তার ইসলাম বিরোধী চরিত্র জাতির সামনে উন্মোচিত করেছে। বৈশ্বিক করোনা ভাইরাস সংকট ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বের প্রতিটি দেশ সাময়িক সমস্যায় পড়েছে। বাংলাদেশ খুব শীঘ্রই এই সাময়িক সমস্যা কেটে উঠবে। সেই সাময়িক সংকটকে পুঁজি করে নুর গংরা প্রতিনিয়ত গুজব ছড়িয়ে দেশে ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। বাংলাদেশে এদের থাকার কোন নৈতিক অধিকার নেই।

ইহুদি শক্তির ওপর ভর করে এরা অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায়। কারণ বিএনপি ও বিকাশ অধিকার পরিষদের নেতারা এখন সম্পূর্ণ জনবিচ্ছিন্ন। এলাকায় এদের ইউপি মেম্বার হওয়ার যোগ্যতা নেই। এদের ধান্দাবাজি ও প্রতারণা জনগণ ইতিমধ্যে বুঝে গেছেন। জনবিচ্ছিন্ন হয়ে এরা এদেশের উন্নয়ন, অগ্রযাত্রা ও সমৃদ্ধি ব্যাহত করার জন্য এরা একের পর এক রাষ্ট্র বিরোধী গোপন বৈঠক, মিথ্যাচার ও গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি তৈরীর চেষ্টা চালাচ্ছে। এদেরকে জনগণ অবশ্যই রুখে দিবে। কারণ এদেশের জনগণ এখন অনেক সচেতন। নুরা পাগলাকে গ্রেফতার না করলে বিমানবন্দরে ওকে আমরা প্রতিহত করে ইসরায়েলে পাঠাবো।"

সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য বলেন, "বিকাশ অধিকার পরিষদের নেতা নুরা পাগলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে প্রতারণা করেছিল। ধান্দাবাজি করাই এদের মূল উদ্দেশ্য। সাধারণ শিক্ষার্থীরা এখন নুর গংদের ঘৃণার চোখে দেখে। বাংলাদেশের তথাকথিত ইসলামি দলগুলো এখন কোথায়? দুবাইয়ে ইসরায়েলের সাথে নুরের গোপন বৈঠক নিয়ে এরা এখন কেন কথা বলছে না। কারণ এরাও ইসরায়েলের দালাল। এরা মুসলিমদের ধর্মীয় আবেগকে পুঁজি করে ব্যবসা করে। প্রশাসনের কাজটা কি? মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের মেন্দি এন সাফাদির সাথে বাংলাদেশ বিরোধী গোপন বৈঠক, রাষ্ট্র প্রধান ও সরকার প্রধানের বাড়ি দখলের হুমকি দেয়ার পরেও এখনো নূরকে কেন গ্রেফতার করা হচ্ছে না? প্রশাসনকে অবশ্যই তাদের অবস্থান জাতির সামনে প্রকাশ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বরদাশত করবে না বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।"

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]