রোববার ১২ মে ২০২৪ ২৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: এসএসসি ও সমমানে পাসের হার ৮৩.০৪ শতাংশ    এসএসসির ফল প্রকাশ    জিএম কাদেরের চেয়ারম্যান পদে দায়িত্ব পালনে বাধা নেই    বিশ্ব মা দিবস আজ    টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ    এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল আগামীকাল    ভারত আমাদের বন্ধু, আমরা কারও দাসত্ব করি না: ওবায়দুল কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সমাজসেবার আড়ালে ছাত্রদল নেত্রী কে এই সোনিয়া?
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২, ২:৪৭ এএম | অনলাইন সংস্করণ

সোনিয়া আক্তার স্মৃতি। সমাজসেবার আড়ালে মিটিয়ে নিচ্ছেন নিজের অনৈতিক কাজের সুবিধা।  বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ায় তার শয্যাসঙ্গী বেশিরভাগই দলটির নেতারা। তবে যে পুরুষ তাকে তুষ্ট করতে পারে না তার সঙ্গে দ্বিতীয়বার বিছানায় যান না সোনিয়া। তাই ছাত্রদলের সভাপতি রওনক হাসান শ্রাবণের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যায় সোনিয়ার। কারণ শ্রাবণ অল্পতেই নিস্তেজ হয়ে যায়।

ছাত্রদলের একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে,’ভাইরাল হওয়া শ্রাবণ ভাইয়ের ভিডিওকলে হস্তমৈথুনের সেই ভিডিওর অপরপ্রান্তে ছিলেন সোনিয়া আক্তার স্মৃতি। ভাইয়ের সাথে সম্পর্ক ভেঙ্গে যাওয়ায় তিনিই এই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেন।’

শুধু তাই নয়, নেতাকর্মীদের মধ্যে গুঞ্জন রয়েছে- ছাত্রদলের সভাপতি দীর্ঘ সময় যৌনমিলন করতে পারে না বলে তাদের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু সম্পর্ক গড়ার কাজ থামেনি সোনিয়ার, গড়েছেন নিত্য নতুন। মিটিয়েছেন নিজের শারীরিক চাহিদা।



সব সময় তরুণদের বেছে নেওয়া এই বহুগামী নারী খেয়াল রাখেন বিএনপির সিনিয়র নেতাদেরও। বাদ যায় না গয়েশ্বর থেকে রিজভীও। জানা গেছে, খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমূল বিশ্বাসকে নিয়মিত তার পছন্দ অনুযায়ী নারী সাপ্লাই দেন। আর রক্তদান সংগঠনের আড়ালে এসব অপকর্ম অবলীলায় করে যাচ্ছেন সোনিয়া।

স্বামী খোকন আহমেদ সৌদি প্রবাসী হওয়ায় খুব সহজেই নিজের এবং অন্যের যৌন চাহিদা মেটাচ্ছেন সোনিয়া। তার অবাধ বহুগামিতায় নেই কোনো বাধা। তার শাশুড়ি জানান, আমার ছেলেটা বিদেশে থাকায় সোনিয়া লাগামহীন হয়ে পড়েছে। সারাদিন পরপুরুষের সাথে ঘুরে বেড়ায়। রাত করে বাড়ি ফেরে। ছেলেকে বলেও কোনো লাভ হয় না। ও খোকনকে যা বোঝায় তাই বোঝে। এসব নিয়ে আমরা কথা বলায় বাসা ভাড়া নিয়ে আলাদা থাকে। এখন আর আমাদের সাথে ওর যোগাযোগ নেই।

এদিকে সোনিয়ার ফেসবুক প্রোফাইল ঘেটে স্বামী সন্তানের সঙ্গে দুয়েকটি ছবি পাওয়া গেলেও সেখানে স্বামী বা সন্তানের পরিচয় দেননি। বিভ্ন্নি স্থানে ঘোড়াঘুরির ছবি, ছাত্রদল প্রেসিডেন্ট-সেক্রেটারির সঙ্গে ছবি, শিমুল বিশ্বাসসহ একাধিক বিএনপি নেতার সাথে তার ছবি পাওয়া গেছে।

অন্যদিকে তার স্বামী খোকনের প্রোফাইল দেখলেই বোঝা যায়, স্ত্রী সোনিয়াকে তিনি কতটা ভালোবাসেন। তার ফেসবুকের প্রতিটি ছবিই স্ত্রীর সঙ্গে। স্বামীর এই ভালোবাসা আর বিশ্বাসের সুযোগ নিয়ে সমাজসেবার আড়ালে উচ্ছৃঙ্খল জীবন কাটাচ্ছেন সোনিয়া আক্তার স্মৃতি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]