শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: পাকিস্তান প্রশংসা করে অথচ বিএনপি উন্নয়ন দেখতে পায় না: কাদের     বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী    ইউরোপের মৃত্যু ঘটতে পারে: ম্যাক্রোঁ    বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্ত্রীকে বিশ্বাস করাতে নিজের হাতে পুরুষাঙ্গ কেটে ফেললেন স্বামী
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ১১:৩৬ এএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

বউয়ের উপর অভিমান করে নিজের পুরুষাঙ্গ অর্ধেকের বেশি নিজের হাতে কেটে ফেলেছে। কুষ্টিয়া কুমারখালী উপজেলার হাসিমপুরের বাঁখই মুহাম্মদ গ্রামের মঞ্জুল মণ্ডলের ছেলে মুনতাজ আলী (৫২)।

অসুস্থ অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে মুনতাজ আলী জানান- বাড়ির পাশে এক মহিলাকে জড়িয়ে ধরে শারীরিক সম্পর্কের মিথ্যা অভিযোগ আনে আমার স্ত্রী।

বুধবার সকালে পবিত্র কুরআন ছুঁয়ে এমন নোংরা কাজ করিনি বলে জানালেও তার বউ বিশ্বাস করেনি। আর এই অভিমানে বুধবার রাত্রে ঘরে থাকা দ্যা দিয়ে নিজের পুরুষাঙ্গ অর্ধেকের বেশি কেটে ফেলে মুনতাজ আলী। পরে স্থানীয়দের সহযোগিতায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক জানান আহত মুনতাজ আলীর পুরুষাঙ্গ ১৬% ভাগের ১২% কেটে ফেলেছে।



কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত মুনতাজের স্ত্রী কারো সঙ্গে কথা না বললেও অনুতপ্ত অবস্থায় মুনতাজ আলীর পাশে বসে থাকতে দেখা যায়। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট আবাসিক মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদারের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি আমরা জেনেছি কিন্তু এ বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  পুরুষাঙ্গ কেটে   বউ   অভিমান   কুষ্টিয়া  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]